বাগলা যুব কল্যান পরিষদের নবগঠিত কমিটিকে সাবেক চেয়াম্যান রেহানের অভিনন্দন

সিলেট ডায়রি ডেস্ক;
  • প্রকাশিত: ২ সেপ্টেম্বর ২০২০, ২:০৫ অপরাহ্ণ | আপডেট: ১০ মাস আগে

সিলেটের গোলাপগঞ্জ উপজেলার ঐতিহ্যবাহী জনপদ বৃহত্তর বাগলা গ্রামের উদীয়মান তরুন ও যুবকদের সমন্বয়ে গঠিত সমাজ উন্নয়নমুলক সংগঠন, বাগলা যুব কল্যান পরিষদের নবগঠিত কার্যকরী কমিটিকে অভিনন্দন জানিয়েছেন বাদেপাশা ইউপির সাবেক চেয়ারম্যান , সমাজসেবক ও রাজনীতিবিদ প্রভাষক রেহান উদ্দিন রায়হান ।

তিনি এক অভিনন্দন বার্তায় বলেন, এ পরিষদের মাধ্যমে এলাকার কাংখিত উন্নয়ন সম্ভব। তিনি নব গঠিত কার্যকরী কমিটির সভাপতি মাস্টার মইজ উদ্দিন, সিনিয়র সহ সভাপতি রাসেল আহমেদ তালুকদার , সিনিয়র সহ সভাপতি মিজানুর রহমান মিজান, সহ সভাপতি শাহাব উদ্দিন শাহাব, সহ সভাপতি সেবুল রাজা, সহ সভাপতি আনোয়ার হোসেন,নাজিম উদ্দিন, আসুক উদ্দিন, সেক্রেটারি আলীম উদ্দিন ও সাংগঠনিক সম্পাদক ছাদেক আহমদ রায়হান সহ কমিটির সকল দায়িত্বশীল সদস্যদের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

তিনি আশাবাদ ব্যক্ত করে বলেন, বাগলা একটি বৃহৎ গ্রাম। এ গ্রামের অনেক ঐতিহ্য ও সুনাম রয়েছে। শিক্ষা, ব্যবসা বানিজ্যে আজ এই গ্রাম অনেক এগিয়ে। গ্রামের একতা ও শৃংখলার রয়েছে দীর্ঘদিনের সুনাম। সেই একতা ও শৃংখলার মাধ্যমে এই পরিষদ এতদ অঞ্চলের সামাজিক সকল উন্নয়নে কাংখিত ভুমিকা রাখতে সক্ষম হবে।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ