সিলেটে আরও ৮২ জনের করোনা শনাক্ত

নিজস্ব প্রতিবেদক;
  • প্রকাশিত: ১ সেপ্টেম্বর ২০২০, ৪:৫৩ অপরাহ্ণ | আপডেট: ৬ মাস আগে

সিলেট বিভাগে মঙ্গলবার (১ সেপ্টেম্বর) নতুন করে আরও ৮২ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে।

সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের উপ পরিচালক ডা. হিমাংশু লাল রায় জানান, মঙ্গলবার ওসমানীর ল্যাবে ১৯ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়। শনাক্তদের মধ্যে সিলেটের ১৬ জন এবং মৌলভীবাজারের তিনজন রয়েছেন।

অন্যদিকে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জেনেটিক ইঞ্জিনিয়ারিং অ্যান্ড বায়োটেকনোলজি বিভাগের প্রভাষক জি এম নুরুন্নবি আজাদ জুয়েল জানান, মঙ্গলবার শাবির ল্যাবে ২৮২ জনের নমুনা পরীক্ষা করে ৬৩ জনের করোনা শনাক্ত হয়। শনাক্তদের মধ্যে সুনামগঞ্জের ১৩ জন, মৌলভীবাজারের ৩ জন, হবিগঞ্জের ১০ জন ও সিলেট জেলার ৩৭ জন রয়েছেন।

এ নিয়ে সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১০ হাজার ৯৭০ জন। এরমধ্যে সিলেট জেলায় ৫ হাজার ৮০৬ জন, সুনামগঞ্জে ২ হাজার ৭৮, হবিগঞ্জে ১ হাজার ৫৭২ এবং মৌলভীবাজারে ১ হাজার ৫১৪ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

আর মঙ্গলবার পর্যন্ত সিলেট বিভাগে সুস্থ রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৭ হাজার ৯৫৮ জন। এরমধ্যে সিলেট জেলার ৪ হাজার ১৭৩ জন, সুনামগঞ্জে ১ হাজার ৬৯৪ জন, হবিগঞ্জে ১০২৮ জন এবং মৌলভীবাজারের ১০৬৩ জন সুস্থ হয়েছেন।

অন্যদিকে মঙ্গলবার (১ সেপ্টেম্বর) সকাল পর্যন্ত সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ১৮৭ জন। এরমধ্যে সিলেট জেলার ১৩৫ জন, সুনামগঞ্জে ২০ জন, হবিগঞ্জে ১২ জন এবং মৌলভীবাজারের ২০ জন।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ