গোলাপগঞ্জে পুলিশের অভিযানে চোরাই মালামালসহ দুইজন গ্রেপ্তার

গোলাপগঞ্জ প্রতিনিধি;
  • প্রকাশিত: ১ সেপ্টেম্বর ২০২০, ১২:৪৮ অপরাহ্ণ | আপডেট: ১০ মাস আগে

সিলেটের গোলাপগঞ্জ উপজেলার লক্ষণাবন্দ থেকে আনুমানিক ৩ লাখ ৩৭ হাজার ৩শ টাকাসহ দুইজনকে গ্রেপ্তার করেছে গোলাপগঞ্জ মডেল থানার পুলিশ।

আজ মঙ্গলবার (১ সেপ্টেম্বর) বেলা ৩টায় এক প্রেস ব্রিফিংয়ে গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হারুনুর রশিদ চৌধুরী জানান, গত ১৬ আগস্ট লক্ষণাবন্দ ইউনিয়নের উত্তরগাঁও মাঝপাড়া এলাকার আবুল কালামের বাড়ির ছাদের উপরে ট্যাংকির পানিতে বিষাক্ত পদার্থ মিশিয়ে তার পরিবারের সবাইকে অজ্ঞান করে ঘর থেকে বিভিন্ন ধরণের মালামাল চুরি করে নিয়ে যায় চোরেরা। ওই ঘটনায় আবুল কালামের স্ত্রী রহিমা বেগম (২৮) বাদী হয়ে গোলাপগঞ্জ মডেল থানায় একই এলাকার নুরুল ইসলামের ছেলে জাহেদ আহমদ (২৪) ও আজির উদ্দিনের ছেলে ছাব্বির আহমদ (২৬) সহ ৩-৪ জনকে অজ্ঞাতনামা করে একটি অভিযোগ দায়ের করেন।

এ ঘটনায় তদন্তে নামে গোলাপগঞ্জ মডেল থানার পুলিশ। পরে গতকাল সোমবার (৩১ আগস্ট) রাতে অভিযান চালিয়ে অভিযোগে উল্লেখকৃত জায়েদ আহমদকে (২৪) নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করে পুলিশ। পরে জায়েদ আহমদের তথ্যর ভিত্তিতে একই ইউনিয়নের হাজিপুর এলাকার মৃত মজনু মিয়ার ছেলে ইফতেখার আহমদ ইফতিকে (৩০) গ্রেপ্তার করে পুলিশ। এসময় তাদের কাছ থেকে একটি ওয়ালটন ফ্রিজ, একটি এমবি পানির পাম্প (মোটর), ২টি চার্জার ফ্যান ও একটি আইফোন মোবাইলসহ আনুমানিক ৩ লাখ ৩৭ হাজার ৩শ টাকার মালামাল ও একটি ছোরাসহ চোরাই কাজে ব্যবহৃত বিভিন্ন ধরণের যন্ত্রপাতি উদ্ধার করা হয়।

গোলাপগঞ্জ মডেল থানার ওসি মো. হারুনুর রশিদ চৌধুরী জানান, এ ঘটনায় জড়িত অন্যদের গ্রেপ্তার ও বাকি মালামাল উদ্ধারের চেষ্টা অব্যাহত রয়েছে।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ