জকিগঞ্জের বিভিন্ন জায়গা পরিদর্শন করলেন বিভাগীয় কমিশনার

জকিগঞ্জ প্রতিনিধি;
  • প্রকাশিত: ৩১ আগস্ট ২০২০, ৫:৫৫ অপরাহ্ণ | আপডেট: ১ বছর আগে

সিলেটের বিভাগীয় কমিশনার মোঃ মশিউর রহমান বলেছেন, বঙ্গবন্ধু দেশকে স্বাধীন করে দিয়েছেন। তিনি সোনার বাংলা গড়ার স্বপ্ন দেখেছেন। তার স্বপ্নকে বাস্তবায়িত করতে কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার স্বপ্নকে বাস্তবায়িত করতে নিরলসভাবে কাজ করতে হবে। ক্ষুধাও দারিদ্রমুক্ত একটি সমৃদ্ধশালী দেশ গঠন করতে হলে আমাদের সকলকে সম্মিলিতভাবে কাজ করতে হবে।

৩১আগস্ট (সোমবার) দুপুরে জকিগঞ্জ উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা পর্যায়ের কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জকিগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা সুমী আক্তারের সভাপতিত্বে মতবিনিময় সভায়, বিশেষ অতিথির বক্তব্যে জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম খান বলেন, লোকবল নাই বলে বসে থাকলে হবে না, সীমিত জনবল নিয়েই কাজ করতে হবে। যার যে সম্বল আছে তা নিয়েই দেশের জন্য মানুষের জন্য কাজ করে যেতে হবে।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব লোকমান উদ্দিন চৌধুরী, জকিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায়, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) পল্লব হোম দাস, সমাজ সেবা কর্মকর্তা বিনয় ভূষন দাস, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক রুমানা আফরোজ, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা নাজমুল হাসান, মৎস্য কর্মকর্তা আবু তাহের চৌধুরী, ভেটেরিনারি সার্জন ডা. ওয়াজেদ আলী প্রমূখ।

বিভাগীয় কমিশনার মোঃ মশিউর রহমান জকিগঞ্জের গুচ্ছগ্রাম, জকিগঞ্জ স্থলশুল্ক স্টেশন, জকিগঞ্জ পৌরসভা, উপজেলা নিবার্হী কর্মকর্তার কার্যালয়, উপজেলা ভূমি অফিস, নব নির্মিত জকিগঞ্জ ইউনিয়ন ভবন এবং সুরমা-কুশিয়ারা ও বরাক নদীর সংযোগস্থল পরিদর্শন করেন।
এসময় মতবিনিময় সভায় বক্তারা সিলেট শহর থেকে শত কিলোমিটর দুরের জকিগঞ্জে বিনোদনের কোন ব্যবস্থা না থাকায় বক্তারা জকিগঞ্জের কাস্টমঘাটকে পর্যটন স্থান বিবেচনা করে উন্নয়নের দাবী তুলেন।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ