গোয়াইনঘাটে অটো রিকশা চালকের বস্তাবন্দী লাশ উদ্ধার

গোয়াইনঘাট প্রতিনিধি;
  • প্রকাশিত: ৩১ আগস্ট ২০২০, ১২:৩০ অপরাহ্ণ | আপডেট: ১০ মাস আগে

সিলেটের গোয়াইনঘাটে ব্যাটারিচালিত রিকশাচালকের বস্তাবন্দী লাশ উদ্ধার করা হয়েছে। ছেলের বস্তাবন্দী লাশ দেখতে পেয়ে পিতা পুলিশে খবর দিলে আজ সোমবার (৩১ আগস্ট) ভোরে পুলিশ এসে লাশটি উদ্ধার করে। নিহত অটো চালক উপজেলার লেঙ্গুড়া ইউনিয়নের নিয়াগুল গ্রামের আবুল কাসেমের ছেলে শাহীন আহমদ (১৪)।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, রোববার সন্ধ্যায় ব্যাটারিচালিত রিকশায় যাত্রী নিয়ে সালুটিকর-গোয়াইনঘাট সড়কে বঙ্গবীরের উদ্দেশ্যে রওয়ানা দেন শাহীন। রাত ১০ টা পর্যন্ত বাড়িতে না ফেরায় তার পরিবার ও আত্মীয়-স্বজন মিলে শাহীনকে খোঁজতে থাকেন। রাতে বঙ্গবীর পয়েন্টের কাছে শাহীনের অটোরিকশাটি পরিত্যক্ত অবস্থায় পাওয়া যায়। সে সময়ে অটোরিকশাটির ব্যাটারিসহ বিভিন্ন যন্ত্রাংশ ছিলো না। এসময় শাহীনের বাবা একা সালুটিকর-গোয়াইনঘাট সড়কের আশপাশের খালগুলোতে ছেলেকে খোঁজতে থাকেন। একপর্যায়ে সালুটিকর-গোয়াইনঘাট সড়কের কাটাখাল সেতু সংলগ্ন ছোট ব্রিজের পার্শ্ববর্তী স্থানে শাহীনের জুতা দেখতে পান তার বাবা। পরে একটু দূরে পার্শ্ববর্তী খালে শাহীনের বস্তাবন্দী লাশ চোখে পড়ে তার। পরে খবর পেয়ে ঘটনাস্থলে আসে গোয়াইনঘাট থানা পুলিশ এবং সোমবার ভোরে শাহীনের লাশ উদ্ধার করে।

এ ব্যাপারে গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল আহাদ বলেন, সোমবার ভোরে গোয়াইনঘাট-সালুটিকর সড়কের কাটাখাল সেতু সংলগ্ন ছোট ব্রিজের নিকটবর্তী খাল থেকে শাহীনের লাশ উদ্ধার করা হয়েছে। সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য লাশটি সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

তিনি বলেন, ঘটনার তদন্ত এবং খুনিদের ধরতে চেষ্টা চালাচ্ছে পুলিশ।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ