সিলেট জেলায় ডিওয়াইডিএফ’র করোনা প্রতিরোধী কার্যক্রম

সিলেট ডায়রি ডেস্ক ;
  • প্রকাশিত: ৩০ আগস্ট ২০২০, ৬:২৪ পূর্বাহ্ণ | আপডেট: ১ বছর আগে

ডিওয়াইডিএফ’র  উদ্যোগে শনিবার (২৯ আগস্ট) সিলেটে মাস্ক বিতরণ, হ্যান্ড স্যানিটাইজার প্রয়োগসহ নানা সচেতনতামূলক কার্যক্রম সম্পন্ন হয়েছে।

এই কার্যক্রমের উদ্ধোধন করেন এমসি কলেজ ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি, সিলেট জেলা সেচ্ছা সেবকলীগের সহ-সভাপতি এবং ডিওয়াইডিএফ’র  সিলেট বিভাগীয় সাধারণ সম্পাদক আজির উদ্দিন।

অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিলেট জেলা যুবলীগ নেতা ও ডিওয়াইডিএফ’র  কেন্দ্রীয় সদস্য, সিলেট বিভাগীয় সহসভাপতি কবিরুল ইসলাম কবির , কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আব্দুল বাতিন, সিলেট জেলা ছাত্রলীগ নেতা ও সিলেট বিভাগীয় সাংগঠনিক সম্পাদক সঞ্জয় কান্তি দাশ , সিলেট জেলা ছাত্রলীগ নেতা ও ডিওয়াইডিএফ’র  সিলেট জেলার আহবায়ক ফাহিম আহমেদ রোকন, জেলা যুবলীগ নেতা ও বিশিষ্ট সমাজসেবক ডা. এম এ ওয়াহিদ, এইচএসএস কোম্পানির সত্বাধিকারী সমাজসেবক আহবাব চৌধুরী, ডিওয়াইডিএফ’র  সিলেট জেলার যুগ্ম আহবায়ক তানভীর হাসান, সদস্য আলী হোসেন ও ফাতেমা আক্তার, ডিওয়াইডিএফ’র  সিলেট সদর উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক মারুফ আহমেদ এবং সুনামগঞ্জ জেলার সাবেক সহসভাপতি মিফতা উদ্দিন প্রমুখ।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ