দক্ষিণ সুনামগঞ্জে পুলিশের অভিযান, ৩ ছিনতাইকারী গ্রেফতার

দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি;
  • প্রকাশিত: ৩০ আগস্ট ২০২০, ৪:৪৮ অপরাহ্ণ | আপডেট: ৯ মাস আগে

দক্ষিণ সুনামগঞ্জে পুলিশের বিশেষ অভিযানে ভাড়ায় সিএনজি নেয়ার কথা বলে চালককে দড়ি দিয়ে বেধে রেখে সিএনজি ছিনতাইকারী চক্রের ৩ সদস্যকে সিএনিজি অটোরিকশাসহ গ্রেফতার করা হয়েছে।

২৪ ঘন্টার অভিযানের ফলে সিএনজি চালককে বেধে রেখে সিএনজি ছিনতাইকারী চক্রের ৩ সদস্যকে গ্রেফতার করে দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশ। সুনামগঞ্জের পুলিশ সুপার মিজানুর রহমান বিপিএম ও থানার অফিসার ইনচার্জ কাজী মোক্তাদির হোসেনের দিকনির্দেশনায় এই সফল অভিযান পরিচালনা করেন এসআই জয়নাল আবেদীন ও এএসআই সমীরণ চন্দ্র দেবসহ সঙ্গীয় ফোর্স।

গ্রেফতারকৃতরা হচ্ছে- বিশ্বনাথ থানার রহমাননগর গ্রামের সোনাফর আলীর ছেলে মোহাম্মদ আলী(২৩), গোয়াইনঘাট থানার নোয়াগাও উত্তর গ্রামের ফয়জুল ইসলামের ছেলে আলীম উদ্দিন(৩৫) ও সুনামগঞ্জ সদর থানার তেঘরিয়া গ্রামের মৃত আব্দুল মতলিবের ছেলে নাজমুল হাসান খসরু(২৭)।

পুলিশ সূত্রে জানা যায়, সিএনজি চালক ফরহাদ মিয়াকে ফোন করে জাউয়া বাজার যাওয়ার জন্য সিএনজি ভাড়া করে ছিনতাইকারীরা। সুনামগঞ্জ সদর থেকে রওয়ানা করে দক্ষিণ সুনামগঞ্জের মহাসিং নদীর পূর্বপাড়ে সিলেট সুনামগঞ্জ আঞ্চলিক মহা সড়কের সামনে আসামাত্রই চালকের উপর হামলা চালিয়ে দড়ি দিয়ে বেধে রাস্থায় পেলে সিএনজি নিয়ে যায় ছিনকারীরা। অভিযোগ পাওয়ার পরপরই গোপন সংবাদের ভিত্তিতে সিলেট জেলার বিভিন্ন উপজেলা থেকে তাদের গ্রেফতার করে থানা পুলিশ।

এ ব্যাপারে দক্ষিণ সুনামগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী মোক্তাদির হোসেন বলেন, তাৎক্ষণিকভাবে আমরা অভিযোগ পাইনি। সপ্তাহখানেক পর অভিযোগ পাওয়ার পরপরই বিশেষ অভিযান চালিয়ে ছিনতাইকারীদের গ্রেফতার ও গোয়াইঘাট থানার পূর্ব জাফলং থেকে সিএনজি উদ্ধার করা হয়। আসামীদের সুনামগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ