সাংবাদিক রাহাত খানের মৃত্যুতে শায়েস্তাগঞ্জ অনলাইন প্রেসক্লাবের শোক ও মিলাদ মাহফিল

শায়েস্তাগঞ্জ প্রতিনিধি;
  • প্রকাশিত: ২৯ আগস্ট ২০২০, ৯:৪০ পূর্বাহ্ণ | আপডেট: ৯ মাস আগে

একুশে পদক প্রাপ্ত বিশিষ্ট সাংবাদিক দৈনিক প্রতিদিনের সংবাদ পত্রিকার সম্পাদক ও কথা শিল্পী ওয়াহাব খানের মৃত্যুতে শায়েস্তাগঞ্জ উপজেলা অনলাইন প্রেসক্লাবের নেতৃবৃন্দরা গভীর শোক প্রকাশ ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

গত শুক্রবার (২৮ আগষ্ট) রাত সাড়ে ৮ টায় রাজধানীর ইস্কাটনের নিজ বাসভবনে শেষ নিশ্বাস ত্যাগ করেন কথা শিল্পী রাহাত খান। (ইন্নালিল্লাহি রাজিউন) মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮১ বছর। এর আগে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। রাহাত খান দীর্ঘদিন থেকে হৃদরোগ, কিডনী, ডায়াবেটিস রোগে ভোগছিলেন। এছাড়া করোনার কারণে তিনি সার্বক্ষণিক বাসাতে অবস্থান করছিলেন।

প্রবীণ এই সাংবাদিক এর আগে দৈনিক ইত্তেফাকের সহকারী সম্পাদক ও ভারপ্রাপ্ত সম্পাদক হিসেবে কর্মরত ছিলেন। ২০১৩ সালে তার সম্পাদনায় প্রকাশিত হয় দৈনিক বর্তমান। রাহাত খানকে ১৯৯৬ সালে একুশে পদক ও ১৯৭৩ সালে বাংলা একাডেমী সাহিত্য পুরস্কারে ভূষিত করা হয়।

এদিকে শনিবার (২৯ আগষ্ট) দুপুর সাড়ে ১২ টায় হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলা অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক প্রতিদিনের সংবাদের শায়েস্তাগঞ্জ প্রতিনিধি সৈয়দ আখলাক উদ্দিন মনসুরের সভাপতিত্বে অনলাইন প্রেসক্লাবের সকল সদস্যদের উপস্থিতিতে প্রতিদিনের সংবাদ পত্রিকার সম্পাদক, একুশে পদক প্রাপ্ত বিশিষ্ট সাংবাদিক এবং কথা সাহিত্যিক রাহাত খানের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন শায়েস্তাগঞ্জ উপজেলা অনলাইন প্রেসক্লাবের নেতৃবৃন্দরা।

এক বিবৃতিতে ক্লাবের নেতৃবৃন্দরা মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে দোয়া ও মাহফিলে তার শোক সম্ভপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন শায়েস্তাগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ মনজুরুল হক, সহ সভাপতি ও দৈনিক প্রতিদিনের সংবাদের চুনারুঘাট প্রতিনিধি মোঃ হাছান আলী, মোঃ জালাল আহমেদ, মোঃ মোজাম্মিল হক, শেখ রিপন আহমেদ, মীর আলী হায়দার সেলিম, মোঃ রুবেল মিয়া, আব্দুল মোত্তালেব, শাহাব উদ্দিন, শাহজাহান, মীর আব্দুল কাইয়ূম প্রমুখ।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ