সমকাল সুহৃদ সমাবেশ শিশু-কিশোর ভার্চুয়াল কুইজের দ্বিতীয় পর্বে বিজয়ী তৃষাণ

সিলেট ডায়রি ডেস্ক ;
  • প্রকাশিত: ২৯ আগস্ট ২০২০, ৮:১৩ পূর্বাহ্ণ | আপডেট: ১০ মাস আগে

শিশু-কিশোর ভার্চুয়াল কুইজ প্রতিযোগিতা-২০২০ এর দ্বিতীয় পর্বে বিজয়ী হয়েছে তৃষাণ দেব প্রয়াস। তৃষাণ নগরীর চালিবন্দরের বসন্ত মেমোরিয়াল স্কুলের ৩য় শ্রেণীর ছাত্র। এই পর্বে আরও অংশ নেয় নগরীর খাজাঞ্চিবাড়ী ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের ৫ম শ্রেণির শিক্ষার্থী আলিসাহ হুসেন, সরকারি কিন্ডার গার্ডেন প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেণীর শিক্ষার্থী অন্বেষা চৌধুরী অর্পা ও শান্তি নিকেতন স্কুলের ৪র্থ শ্রেণীর শিক্ষার্থী জিয়াদ হোসেন।

করোনায় দীর্ঘদিন গৃহবন্দি শিশু-কিশোরদের বিনোদন দিতে সমকাল সুহৃদ সমাবেশ, সিলেট জেলা এই ভার্চুয়াল প্রতিযোগিতার আয়োজন করেছে। সমকাল সুহৃদ সমাবেশ, সিলেট ও সুহৃদ সমাবেশের ফেসবুক পেইজে শুক্রবার (২৮ আগষ্ট) বিকেলে সরাসরি প্রচারিত প্রতিযোগিতার এই পর্ব সঞ্চালনা করেন তমালিকা দত্ত। আগামী শুক্রবার (৪ সেপ্টেম্বর) বিকেল ৫টায় প্রতিযোগিতার তৃতীয় পর্ব অনুষ্ঠিত হবে।

সমকাল সুহৃদ সমাবেশ, সিলেট জেলার ফেসবুক পেইজে ফ্রি রেজিস্ট্রেশনের মাধ্যমে সিলেট বিভাগের সব শিক্ষা প্রতিষ্ঠানের ৩য় থেকে ৮ম শ্রেণীর শিক্ষার্থীরা এই ভার্চুয়াল কুইজ প্রতিযোগিতায় অংশ নেওয়ার সুযোগ পাচ্ছে। এদের মধ্যে ৩য় থেকে ৫ম শ্রেণীর শিক্ষার্থীরা একটি গ্রুপ এবং ৬ষ্ঠ থেকে ৮ম শ্রেণীর শিক্ষার্থীরা আরেক গ্রুপে বিভক্ত হয়ে ভার্চুয়াল প্রতিযোগিতায় অংশ নিচ্ছে।

গত ২৪ আগষ্ট ভার্চুয়াল উদ্বোধনী অনুষ্ঠানে যুক্ত হয়ে সমকালের ভারপ্রাপ্ত সম্পাদক মুস্তাফিজ শফি প্রধান অতিথি হিসেবে প্রতিযোগিতার উদ্বোধন করেন। এই প্রতিযোগিতায় প্রত্যেক পর্বের বিজয়ী শিক্ষার্থীদের বিশেষ ক্রেস্ট তাদের বাসাবাড়িতে পৌঁছে দেওয়া হবে। এছাড়া অংশগ্রহণকারী প্রত্যেক শিক্ষার্থীকে সনদপত্র দেওয়া হবে।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ