সাংবাদিক দিব্য’র বাবার মৃত্যুতে বিভিন্ন মহলের শোক

সিলেট ডায়রি ডেস্ক ;
  • প্রকাশিত: ২৭ আগস্ট ২০২০, ৬:৩৪ অপরাহ্ণ | আপডেট: ১০ মাস আগে

দৈনিক একাত্তরের কথা’র স্টাফ রিপোর্টার ও সিলেট জেলা প্রেসক্লাবের সদস্য দিব্য জ্যোতি সী’র বাবা দীপক সী আর নেই। বৃহস্পতিবার সকাল সাড়ে দশটার দিকে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি সিলেট নগরীর একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। দীপক সী সিলেট নগরীর চালিবন্দর এলাকার বাসিন্দা ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। বৃহস্পতিবার দুপুরে সিলেট নগরীর চালিবন্দর শ্মশানঘাটে তার শেষকৃত্যানুষ্ঠান সম্পন্ন হয়।

এদিকে, সাংবাদিক দিব্য জ্যোতি সী’র বাবার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ ও সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, সিলেট মহানগর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, সিলেট সিটি মেয়র আরিফুল হক চৌধুরী, কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, নজরুল ইসলাম মুনিম, সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি তাপস দাশ পুরকায়স্থ ও সাধারণ সম্পাদক শাহ্ দিদার আলম চৌধুরী নবেল প্রমুখ।

পৃথক শোকবার্তায় নেতৃবৃন্দ বলেন, ‘পৃথিবীতে বাবা ও মায়ের চেয়ে সন্তানের আপনজন আর কেউই হতে পারে না। বাবা-মা সন্তানের মাথার ওপর ছায়া হয়ে থাকেন। দিব্য জ্যোতি সী তাঁর বাবাকে হারিয়ে মাথার ওপর ছায়াও হারিয়েছেন, যা কষ্টের, বেদনার। এই দুঃসময়ে মহান সৃষ্টিকর্তা তাকে শোক সইবার ক্ষমতা দান করুন।’
শোকবার্তায় তারা দীপক সী’র বিদেহি আত্মার শান্তি কামনা করে শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ