নবীগঞ্জে উচ্ছেদ অভিযানে ২য় দিনে ৪০৮০০ টাকা অর্থ দন্ড

নবীগঞ্জ প্রতিনিধি;
  • প্রকাশিত: ২৭ আগস্ট ২০২০, ১০:১৭ পূর্বাহ্ণ | আপডেট: ১ বছর আগে

হবিগঞ্জের নবীগঞ্জে বৃহস্পতিবার (২৭ আগষ্ট) উপজেলা আইন শৃঙ্খলা কমিটির সিদ্ধান্ত ও জনগণের স্বার্থে আজ নবীগঞ্জ উপজেলায় ইমামবাড়ি বাজারে ব্যাপক আকারে উপজেলা প্রশাসন কর্তৃক উচ্ছেদ কার্যক্রম পরিচালনা করা হয়। এসময় রাস্তার দুই ধারে বিভিন্ন অবৈধ দোকান, স্থাপনা উচ্ছেদ করা হয়। রাস্তায় ইট বালু, কাঠ ইত্যাদি অপরাধে এসময় ১৫ টি মামলায় বিভিন্ন পরিমাণে মোট ৪০৮০০ টাকা অর্থ দন্ড মোবাইল কোর্টের মাধ্যমে প্রদান করা হয়। এছাড়া অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য উৎপাদন, মূল্য তালিকা না থাকা, বেশি ওজনের প্যাকেট দিয়ে মিষ্টি বিক্রয় ইত্যাদি অপরাধের ও জরিমানা করা হয়।

উচ্ছেদ অভিযান মোবাইল কোর্ট পরিচালনা করেন শেখ মহি উদ্দিন, ইউ এন ও এবং এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট। উচ্ছেদ কার্যক্রমে লোকবল সহায়তা প্রদান করেন ইউনিয়ন চেয়ারম্যান। প্রসিকিউশন ও আইনশৃঙ্খলা রক্ষায় সার্বিক সহায়তা করেন নবীগঞ্জ থানা পুলিশ।

নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকতা শেখ মহি উদ্দিন বলেন, উপজেলায় কার্যক্রম শুরু হয়েছে এবং নিয়মিত এটি অব্যাহত থাকবে। তাই সকল অবৈধ স্থাপনা নিজ উদ্যোগে সরিয়ে নেওয়ার জন্য অনুরোধ করা হল। যানজটমুক্ত এবং জনগণের ভোগান্তিহীন ভাবে চলাচল নিশ্চিত করতে উপজেলা প্রশাসন বদ্ধ পরিকর।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ