নগরীতে ভেজালবিরোধী অভিযান, ৪ প্রতিষ্ঠানকে জরিমানা

নিজস্ব প্রতিবেদক;
  • প্রকাশিত: ২৭ আগস্ট ২০২০, ৪:৩৬ অপরাহ্ণ | আপডেট: ১০ মাস আগে

নগরীতে ভেজালবিরোধী অভিযান পরিচালনা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। অভিযানকালে ৪টি নিত্যপ্রয়োজনীয় পণ্যের দোকানে জরিমানা করা হয়।

জানা গেছে, ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর সিলেট বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক শ্যামল পুরকায়স্থর নেতৃত্বে বৃহস্পতিবার দুপুরে নগরীর জিন্দাবাজার ও নয়াসড়ক এলাকায় ভেজাল বিরোধী অভিযান পরিচালনা করা হয়। অভিযানকালে বিদেশি পণ্যে আমদানিকারকের স্টিকার না থাকায়, খাদ্য প্রস্তুুতে নিষিদ্ধ দ্রব্য ব্যবহার করায় ৪ টি ব্যবসা প্রতিষ্ঠানকে মোট ১৭ হাজার টাকা জরিমানা এবং তাৎক্ষণিক তা আদায় করা হয়। এ সময় সচেতনতামুলক লিফলেট বিতরণ এবং ব্যবসায়ীদের ন্যায্য মূল্যে পণ্য ক্রয় ও বিক্রয় করার জন্য বলা হয়। অভিযানে সহায়তা করে এপিবিএন’র একটি টিম।

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর সিলেট বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক শ্যামল পুরকায়স্থ বলেন, চলমান ভেজালবিরোধী অভিযানের অংশ হিসেবে বৃহস্পতিবার নগরীর বিভিন্ন এলাকার নিত্যপ্রয়োজনীয় পণ্যের দোকানগুলোতে অভিযান চালিয়েছি আমরা। এ সময় বিভিন্ন অপরাধে চারটি প্রতিষ্ঠানকে জরিমানা ১৭ হাজার টাকা জরিমানা করা হয়। জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ