গোলাপগঞ্জে করোনা আক্রান্ত ২৭১, মৃত্যু ১০

গোলাপগঞ্জ প্রতিনিধি;
  • প্রকাশিত: ২৭ আগস্ট ২০২০, ৯:২৯ পূর্বাহ্ণ | আপডেট: ৬ মাস আগে

সিলেটের গোলাপগঞ্জে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২৭১ জন। এরমধ্যে মারা গেছেন ১০ জন। আর আক্রান্ত রোগীদের মধ্যে থেকে সুস্থ হয়েছেন ২১৮ জন।

বৃহস্পতিবার (২৭ আগস্ট) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে এসব তথ্য জানা গেছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের তথ্য অনুযায়ী, বৃহস্পতিবার দুপুর পর্যন্ত উপজেলায় ১ হাজার ৬০৫ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এরমধ্যে ২০ টির মতো নমুনা ল্যাবে রয়েছে। এগুলো ফলাফল এখনও পাওয়া যায়নি।

এদিকে প্রথমদিকে উপজেলার বিভিন্নপ্রান্ত থেকে মানুষ নমুনা দিলেও বর্তমানে কমেছে নমুনা সংগ্রহ। এখন প্রতিদিন গড়ে মাত্র ৫ থেকে ৭ জনের নমুনা সংগ্রহ করা হচ্ছে।

তবে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা বলছেন, উপজেলায় প্রতিদিন নমুনা সংগ্রহ করা হচ্ছে। তবে পূর্বের তুলনায় মানুষ এখন কম নমুনা দিচ্ছেন। এজন্য হয়তো আক্রান্তও কমছে।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা মনিসর চৌধুরী বলেন, বর্তমানে উপজেলায় ২-৩ দিন পর পর ১-২ জন রোগী আক্রান্ত হচ্ছেন। এজন্য আমরা প্রতিদিন আপনাদেরকে ফলাফল জানাই না। আপনারা চাইলে প্রতিদিন ফোন দিয়ে জানতে পারবেন।

তিনি বলেন, করোনা আক্রান্ত রোগী হলে ফোন দিয়ে জানিয়ে দেই আমরা। তবে করোনা আক্রান্ত রোগীর বাড়ি বর্তমানে লকডাউন করা হচ্ছে না জানিয়ে তিনি আরও বলেন, আমরা তাদেরকে বাড়িতে থাকার জন্য নির্দেশ দেই।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ