সিলেট জেলা মহিলা আওয়ামী লীগের বৃক্ষরোপণ কর্মসূচি

সিলেট ডায়রি ডেস্ক ;
  • প্রকাশিত: ২৬ আগস্ট ২০২০, ৭:০৮ পূর্বাহ্ণ | আপডেট: ১০ মাস আগে

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে সিলেট জেলা মহিলা আওয়ামী লীগের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়েছে।

বুধবার (২৬ আগস্ট) সিলেট মেট্রোপলিটন পুলিশ লাইন্সের পুকুর পাড়ে গাছের চারা রোপণ করেন নেত্রীবৃন্দ।

সিলেট জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি সালমা বাসিতের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ও ১,২ ও ৩নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর এডভোকেট সালমা সুলতানার পরিচালনায় বৃক্ষরোপণে উপস্থিত ছিলেন, জেলা মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি বিলকিস নুর, সহ-সাধারণ সম্পাদক ও জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান হেলেন আহমদ, জেলা মহিলা আওয়ামী লীগের সহ-সাধারণ সম্পাদক মাধুরী গুন, সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান এজেড রওশন জেবিন রুবা, সাংগঠনিক সম্পাদক রেহেনা পারভীন, সহ-সাংগঠনিক সম্পাদক নুরুন নাহার, প্রচার সম্পাদক শাহিনা বেগম, শিক্ষা ও সংস্কৃতি সম্পাদক প্রভাষক বিনা সরকার।

এছাড়াও উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় স্বাস্থ্য উপ-কমিটির সদস্য ডা. নাদিরা, আর আই পুলিশ লাইন্স মো. আব্দুছ ছালাম প্রমুখ।

বৃক্ষরোপণ কর্মসূচিতে বক্তারা বলেন, জাতির পিতা না থাকলে এ দেশ হতো না। বঙ্গবন্ধুর নেতৃত্বেই বাংলাদেশ পেয়েছে স্বাধীনতা। তার অবদান এ বাঙালি জাতি কখনও ভুলবে না। জাতির পিতার জন্মশতবার্ষিকী উপলক্ষে দেশব্যাপী বৃক্ষরোপণের উদ্যোগ গ্রহণ করেছে সরকার। তারই অংশ হিসেবে সিলেট জেলা আ.লীগের উদ্যোগে আজকের কর্মসূচী পালন করা হয়েছে।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ