সিলেটে ছিনতাই মামলায় গ্রেফতার ৩

নিজস্ব প্রতিবেদক;
  • প্রকাশিত: ২৬ আগস্ট ২০২০, ১২:৫৮ অপরাহ্ণ | আপডেট: ১ বছর আগে

সিলেটের দক্ষিণ সুরমা থানাধীন শাহজালাল ব্রিজের উপর লিডিং ইউনিভার্সিটির ব্যবসায় প্রশাসনের প্রভাষক ফরহাদ হোসেনের ছিনতাইকৃত ল্যাপটপ ও ১টি মোবাইল ফোন উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় পুলিশ ৩জন ছিনতাইকারীকে গ্রেফতার করেছে। বুধবার (২৬ আগস্ট) গ্রেফতারকৃতদের ছিনতাই মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছে পুলিশ। এরআগে মঙ্গলবার (২৫ আগস্ট) রাতে পুলিশের একটি দল এ অভিযান পরিচালনা করে।

ছিনতাইয়ের ঘটনায় প্রভাষক ফরহাদ হোসেন দক্ষিণ সুরমা থানায় (২৫ আগস্ট) মামলা নং-২০ দায়ের করেন। তিনি ঢাকার কদমতলী থানাধীন ১৫৩৯ দক্ষিণ দনিয়া এলাকার তোফাজ্জল হোসেনের ছেলে। চাকরির সুবাধে তিনি বিমানবন্দর থানাধীন চৌকিদেখি এলাকার রংধনু ৮৮/২ নং বাসায় বসবাস করে আসছেন।

গ্রেফতারকৃতরা হচ্ছে, মোগলাবাজার থানাধীন সিলাম মাঝপাড়া এলাকার হোসেন মিয়ার ছেলে শুভ আহমদ আরিয়ান (২৩), সুনামগঞ্জ জেলার সদর থানার নতুনপাড়া এলাকার রাজেন্দ্র দাসের ছেলে জনি দাস (২০) ও সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর থানাধীন চেচনী এলাকার আলিফ মিয়ার ছেলে রাজু মিয়া (২৫)।

পুলিশ জানায়, গোপন তথ্যের ভিত্তিতে পুলিশ শুভকে বাবনা পয়েন্ট থেকে গ্রেফতার করে। এসময় তার কাছ থেকে ছিনতাইকৃত নকিয়া মোবাইল উদ্ধার করে। এরপর তার দেয়া তথ্যের ভিত্তিতে কোতোয়ালি থানাধীন কানিশাইল এলাকার ময়না মিয়ার কলোনী থেকে তার সহযোগী জনি দাসকে গ্রেফতার করে। এসময় জনির কাছ থেকে প্রভাষকের এইচপি ল্যাপটপ উদ্ধার করে পুলিশ। এরপর দক্ষিণ সুরমার কদমতলীর সাদ্দাম হোসেনের কলোনী থেকে পুলিশ রাজু মিয়াকে গ্রেফতার করে।

বিষয়টি নিশ্চিত করেন দক্ষিণ সুরমা থানার সিনিয়র সহকারী পুলিশ কমিশনার ইসমাইল পিপিএম-বার।

জানা যায়, ঢাকা থেকে মঙ্গলবার ভোরে সিলেট আসেন প্রভাষক ফরহাদ হোসেন। এসময় তিনি রিকশা যোগে বাসায় ফিরছিলেন। তাকে বহনকারী রিকশা শাহজালাল ব্রিজের উপর আসামাত্রই ছিনতাইকারীরা তাকে ছুরিকাঘাত করে ১টি ল্যাপটপ, ৩টি মোবাইল সেট ও নগদ ৫হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ