গোয়াইনঘাটে যুবকের উপর দুর্বৃত্তদের হামলা, থানায় অভিযোগ

গোয়াইনঘাট প্রতিনিধি;
  • প্রকাশিত: ২৬ আগস্ট ২০২০, ৬:০৯ পূর্বাহ্ণ | আপডেট: ১০ মাস আগে

সিলেটের গোয়াইনঘাট উপজেলার লাবু গ্রামের বাসিন্ধা ইয়াছিন আহমদ (সুমন)-কে পূর্ব বিরোধের জের ধরে তার উপর অতর্কিত হামলা চালিয়ে তাকে গুরুতর আহত করেছে গত সোমবার ২৪ আগস্ট গোয়াইনঘাট বাইপাসে আবু বক্কর মসজিদের সামনে এ হামলার ঘটনা ঘটেছে। পরে সুমনের চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসলে দুর্বৃত্তরা পালিয়ে যায় এবং আহত সুমনকে রক্তাত্ব অবস্তায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এ হামলার ঘটনায় ইয়াছিন আহমদ সুমন বাদি হয়ে পাঁচ জনকে অভিযুক্ত করে গোয়াইনঘাট থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগটি বর্তমানে গোয়াইনঘাট থানায় তদন্তাধীন রয়েছে।

অভিযুক্তরা হলেন- গোয়াইন গ্রামের ছয়ফুল আলমের ছেলে রাসেল আহমদ (২১), জুয়েল আহমদ (২৩) সুহেল আহমদ (২৭), ফখরুল ইসলাম (৩০) ও মৃত আবু বক্করের ছেলে ছয়ফুল আলম (৫৫)। এই দুর্বৃত্তরা পূর্ব বিরোধের জের ধরে বার বার সুমনের উপর হামলার চেষ্টা চালিয়ে যাচ্ছেন। যে কোন সময় তারা সুমনকে প্রাণে হত্যা করতে পারে।

দুর্বৃত্তদের বিরুদ্ধে দায়েরকৃত অভিযোগটি থানায় রেকর্ড ভূক্ত এবং তাদের গ্রেফতার করে প্রয়োজনীয় সকল ব্যাবস্থা গ্রহণের জন্য গোয়াইনঘাট থানার ওসি সহ উর্দ্ধতন কর্তৃপক্ষের নিকট আশু হস্থক্ষেপ কামনা করছেন ইয়াছিন আহমদ সুমন।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ