কমলগঞ্জে রেলের ধাক্কায় ৩ যাত্রী গুরুতর আহত

কমলগঞ্জ প্রতিনিধি;
  • প্রকাশিত: ২৬ আগস্ট ২০২০, ৪:২২ অপরাহ্ণ | আপডেট: ১ বছর আগে

আখাউড়া-সিলেট রেলপথের মৌলভীবাজারের কমলগঞ্জের ভানুগাছ রেলওয়ে স্টেশন সংলগ্ন ফটক বিহিন খোলা রেলক্রসিং-এ একটি চেকার ইঞ্জিনের ধাক্কায় একটি যাত্রীবাহী সিএনজি অটো দুমড়ে মুছড়ে পড়ে। ফলে এক নারীসহ সিএনজি অটোর ৩ যাত্রী আহত হয়েছেন। আহতদের মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়। আহতদের একজনের অবস্থা আশঙ্কাজনক। বুধবার (২৬ আগস্ট) সন্ধ্যা সোয়া ৬টায় এ ঘটনাটি ঘটে।

রেলওয়ে স্টেশন সূত্রে জানা যায়, ফটক বিহিন খোলা ভানুগাছ রেলওয়ে স্টেশন সংলগ্ন একটি লেভেল ক্রসিং-এ সন্ধ্যা সোয়া ৬টায় একটি যাত্রীবাহী সিএনজি অটো পারাপার হচ্ছিল। এমন সময় রেলপথের একটি চেকার লাইটার ইঞ্জিন এসে যাত্রীবাহী সিএনজি অটোকে ধাক্কা দিয়ে দুমড়ে মুছড়ে ফেলে দেয়। ফলে সিএনজি অটোরিক্সার এক নারীসহ ৩ যাত্রী আহত হয়েছেন। আহতরা হলেন কমলগঞ্জ সদর ইউনিয়নের নারায়নপুর গ্রামের সুরেন্দ্র পালের ছেলে সঞ্জীৎ পাল (৫৫), কমলগঞ্জের রাহকান্দি গ্রামের ইউসুফ মিয়ার স্ত্রী নাসিমা আক্তার (৩৫) ও কমলগঞ্জ সদর ইউনিয়নের সরই বাড়ি গ্রামের মোহাম্মদ আলীর ছেলে মোহাম্মদ খলিল (৩৪)। আহতদের প্রথমে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দ্রুত তাদের মৌলভীবাজার সদর হাসপাতালে স্থানান্তর করা হয়।

কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক শুকতারা এনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আহতদের মাঝে সঞ্জীৎ পাল আশঙ্কা জনক।

শমশেরনগর রেলওয়ে স্টেশন মাস্টার জামাল উদ্দীন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ লেভেল ক্রসিং-এ কোন ফটক কোন ফটক কর্মচারী নেই। এ স্থানটি ঝুঁকিপূর্ণ।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ