সিলেট কাকুয়ারপারে পঞ্চায়েত কমিটি গঠন

প্রেস বিজ্ঞপ্তি ;
  • প্রকাশিত: ২৫ আগস্ট ২০২০, ৭:১৮ পূর্বাহ্ণ | আপডেট: ১ বছর আগে

সিলেট শহরতলির এয়ারপোর্ট থানাধীন খাদিমনগর ইউনিয়নের বৃহত্তর কাকুয়ারপার এলাকায় পূর্ণাঙ্গ পঞ্চায়েত কমিটি গঠন করা হয়েছে। তিন বছর মেয়াদি একটি উপদেষ্টা পরিষদ ও ২১ সদস্য বিশিষ্ট একটি পঞ্চায়েত কমিটি গঠন করা হয়েছে।

বৃহত্তর কাকুয়ারপার এলাকাবাসীর উদ্যোগে ২৩ আগষ্ট রোববার সভায় উপস্থিত সকলের সর্বসম্মতিক্রমে তিন বছর মেয়াদি উপদেষ্টা পরিষদ ও ২১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ পঞ্চায়েত কমিটি গঠন করেন বৃহত্তর কাকুয়ারপার এলাকার বিশিষ্টজনেরা।

উপদেষ্টা পরিষদ- প্রধান উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা আশ্রব আলী, উপদেষ্টা জহিরুল হক, নরেন্দ্র কুঞ্জ, মুন্সি শামসুদ্দিন আহমেদ, শাহজাহান সর্দার, আব্দুল মালেক, জহির আলী, আফরোজ আলী।

নতুন পঞ্চায়েত কমিটি- সভাপতি প্রভাত চক্রবর্তী , সিনিয়র সহ সভাপতি আব্দুল মতিন, সহ সভাপতি উস্তার আলী মটর, সাধারণ সম্পাদক মো. নজমুল আলম, যুগ্ম সাধারণ সম্পাদক মো. শাহেদ আলী, সহ যুগ্ম সাধারণ সম্পাদক বিমল দেবনাথ, সাংগঠনিক সম্পাদক এমদাদুল হক সোহাগ, সহ সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ সোহেল রানা, কোষাধ্যক্ষ মো. উস্তার আলী, সহ কোষাধ্যক্ষ শিশির কুমার দেব, দপ্তর সম্পাদক লিটন কুমার দেব, প্রচার সম্পাদক মো. জাহাঙ্গীর আলম, ধর্ম ও সমাজ সেবা সম্পাদক ইদ্রিস আলী, শিক্ষা ও সাংস্কৃতি সম্পাদক কাঞ্চন লাল দেব, পাঠাগার সম্পাদক ইমতিয়াজ সুলতান ইমরান, ক্রীড়া সম্পাদক মো. আবুল হাসান। কার্যনির্বাহী সদস্যবৃন্দ- আব্দুল মতিন, আকবর আলী, ফারুক মিয়া, কুরবান আলী ও অনুপ কুমার দেব।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ