সিলেটে পুলিশের হাতে দুই ছিনতাইকারী আটক

নিজস্ব প্রতিবেদক;
  • প্রকাশিত: ২৫ আগস্ট ২০২০, ২:২৭ অপরাহ্ণ | আপডেট: ১০ মাস আগে

সিলেট নগরীর ধোপাদিঘীরপাড় থেকে ছিনতাইয়ের চেষ্টা কালে দুইজনকে আকট করছে পুলিশ। সোমবার (২৪ আগস্ট) দিবাগত রাত দেড়টার দিকে ওই দুজনকে আটক করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে একটি ধারালো ছোরা ও একটি সিএনজি অটোরিকশা জব্দ করা হয়। আটককৃতদের মধ্যে একজনের বিরুদ্ধে ৩টি মামালা আছে।

আটককৃতরা হলেন- কোতোয়ালী থানার তোপখানার আব্দুল করিম সাকিব ওরফে সাকিবুল হাসান ওরফে হীরা (৪২) এবং শাহপরান থানার সিরাজনগরের (বাহুবল) ইমান আলী ওরফে মামুন মিয়া (৩০)। আব্দুল করিম বর্তমানে খাদিমপাড়ায় বসবাস করছিলেন।

মেজরটিলার বাসিন্দা মো. রুবেলের (৩৫) সর্বস্ব কেড়ে নেওয়ার চেষ্টা করছিলেন আটক দুজন। রুবেলের গ্রামের বাড়ি সুনামগঞ্জের ছাতকের ঝিগলীতে।

পুলিশ জানায়, সোমবার দিবাগত রাত দেড়টার দিকে ধোপাদিঘীরপাড় এলাকায় মো. রুবেলকে ধারালো ছোরার ভয় দেখিয়ে নগদ টাকা ও মোবাইল ফোন কেড়ে নেওয়ার চেষ্টা করেন আব্দুল করিম ও ইমান আলী। তারা সিএনজি অটোরিকশা যোগে ছিনতাই করতে বের হয়েছিলেন। ওই সময় স্থানীয় লোকজনের সহায়তায় ধাওয়া দিয়ে তাদেরকে আটক করেন বন্দরবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই আকবর হোসেন ভূঁইয়াসহ কয়েকজন পুলিশ সদস্য।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার জ্যোতির্ময় সরকার জানান, মো. রুবেল বাদী হয়ে মঙ্গলবার (২৫ আগস্ট) আটককৃতদের বিরুদ্ধে মামলা করেছেন। মামলায় তাদেরকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে সোপর্দ করা হয়েছে।

তিনি জানান, আব্দুল করিমের বিরুদ্ধে মহানগরীর বিমানবন্দর থানায় একটি, সুনামগঞ্জের সদর থানায় একটি ও ছাতক থানায় আরেকটি মামলা আছে।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ