সিলেটে শেষ ২৪ ঘণ্টায় ৪৪১ জন করোনামুক্ত

নিজস্ব প্রতিবেদক ;
  • প্রকাশিত: ২৪ আগস্ট ২০২০, ৮:৫৪ পূর্বাহ্ণ | আপডেট: ১০ মাস আগে

সিলেটে শেষ ২৪ ঘণ্টায় করোনা থেকে সুস্থ হয়েছেন ৪৪১ জন। আর নতুন করে শনাক্ত হয়েছেন ১০৭ জন। তবে এ সময়ে করোনা আক্রান্ত হয়ে কারো মৃত্যু ঘটেনি।

সোমবার (২৪ আগস্ট) সকালে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্য জানানো হয়।

নতুন শনাক্তদের মধ্যে সিলেট জেলায় ৪৯ জন, সুনামগঞ্জে ২৪ জন, হবিগঞ্জে ১৮ জন ও মৌলভীবাজারে ১৬ জন। এ নিয়ে সিলেট বিভাগে রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ১০ হাজার ১২৩ জন। এর মধ্যে সিলেট জেলায় ৫ হাজার ৩৬৩, সুনামগঞ্জে ১ হাজার ৯৩২, হবিগঞ্জে ১ হাজার ৪৫৪ এবং মৌলভীবাজারে ১ হাজার ৩৭৪ জন।

নতুন সুস্থদের মধ্যে সিলেটে সর্বাধিক ৪০১ জন, মৌলভীবাজারে ৩৬ জন আর সুনামগঞ্জ জেলায় করোনা জয় করেছেন ৪ জন। এ নিয়ে সিলেট বিভাগে করোনাভাইরাসকে জয় করেছেন ৬ হাজার ৬৮৭ জন রোগী। এরমধ্যে সিলেট জেলায় ৩ হাজার ৪২৬, সুনামগঞ্জে ১ হাজার ৪৭৪, হবিগঞ্জে ৯৩১ এবং মৌলভীবাজারে ৮৫৬ জন করোনাকে জয় করে বাড়ি ফিরেছেন।

আর করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এ পর্যন্ত (সোমবার) সিলেট বিভাগে মারা গেছেন ১৮১ জন। এরমধ্যে সিলেটে ১২৯, মৌলভীবাজারে ২০ জন, সুনামগঞ্জে ২০ জন এবং হবিগঞ্জে ১২ জন।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ