বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত হয়ে যুবলীগ কে কাজ করতে হবে-এডভোকেট সালেহ আহমদ সেলিম

নিজস্ব প্রতিবেদক ;
  • প্রকাশিত: ২৪ আগস্ট ২০২০, ৭:২১ অপরাহ্ণ | আপডেট: ১ বছর আগে

সিলেট মহানগর যুবলীগের মাসব্যাপী কর্মসূচীর অংশ হিসেবে (২৪ আগষ্ট) নগরীর শাহজালাল উপশহর ২২নং ওয়ার্ড যুবলীগের উদ্যোগে (২৪ আগষ্ট) বাদ যোহর শাহজালাল উপশহরস্থ ডি-ব্লক হযরত শাহজালাল (র:) জামে মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল পূর্ববর্তী আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত দোয়া মাহফিল ও আলোচনা সভায় সিলেট মহানগর আওয়ামী লীগ নেতা ও ২২নং ওয়ার্ড কাউন্সিলর এডভোকেট সালেহ আহমদ সেলিম বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান চেয়েছিলেন লাল-সবুজের এই বাংলাদেশ উন্নতির স্বর্ণ শিখরে পৌঁছাতে। জাতির জনক দেশ ও দশের জন্য তাঁর জীবদ্দশায় যেসব কাজ করে গেছেন তা বিশ্বের ইতিহাসে স্বর্ণাক্ষরে লেখা থাকবে। কিন্তু দেশদ্রোহীরা সপরিবারে জাতির পিতাকে হত্যা করে কলঙ্কের অধ্যায় রচিত করে। এই শোককে শক্তিতে রূপ দিয়ে যুবলীগকে বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত হয়ে দেশের জন্য কাজ করে যেতে হবে।

ওয়ার্ড যুবলীগের সভাপতি জাহির চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বুলবুল চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- সিলেট মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক মুশফিক জায়গীর।

এসম উপস্থিত ছিলেন- যুবলীগ নেতা অধ্যক্ষ শামীম ইকবাল, আব্দুর রব সায়েম, ওবায়েদ বিন বাসিত সুমন, তুফায়েল আহমদ তারেক, হোসেন আহমদ, আব্দুল হাফিজ নূর আলী, ২২নং ওয়ার্ড যুবলীগের সভাপতি জাহির চৌধুরী, সেক্রেটারি বুলবুল চৌধুরী, সিনিয়র সভাপতি সুলতান মাহমুদ সাজু, আহমেদ মৃতুল, ইব্রাহিম খান সাদেক, জুনেদ আহমদ, ফয়সল কাদির পাওয়েল, ইসলাহ উদ্দিন বাবলু, আল মুমিন, সুমন ইসলাম খান, কামরুল ইসলাম চৌধুরী, জুবের আহমদ, মুশাহিদ খান প্রমুখ।
এছাড়ও এলাকার সর্বস্তরের মুরব্বী, যুবসমাজসহ সকল মুসল্লিরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ