দুষ্কৃতিকারীরা দেশব্যাপী খুন জখমে মেতে উঠেছে: ফখরুল

সিলেট ডায়রি ডেস্ক ;
  • প্রকাশিত: ২৪ আগস্ট ২০২০, ১০:২৬ অপরাহ্ণ | আপডেট: ১ বছর আগে

দুষ্কৃতিকারীরা দেশব্যাপী লাগামহীন খুন জখমে মেতে উঠেছে বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সোমবার গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিবৃতিতে তিনি এ মন্তব্য করেন।

আজ সকালে প্রকাশ্য দিবালোকে পটুয়াখালী জেলাধীন বাউফল উপজেলা ছাত্রদল নেতা খন্দকার রাশেদুল হাসান শাওনের ওপর সশস্ত্র সন্ত্রাসীরা হামলা চালিয়ে তাকে কুপিয়ে নৃশংসভাবে হত্যার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে এ বিবৃৃৃতি দেন তিনি।

মির্জা ফখরুল বলেন, ৩০ ডিসেম্বর মহাসমারোহে মধ্যরাতে ভোট ডাকাতির পর সরকারের আশকারায় দুষ্কৃতিকারীরা দেশব্যাপী লাগামহীন খুন জখমে মেতে উঠেছে। স্বৈরাচারী সরকারের ভয়াবহ দু:শাসনের যাঁতাকলে দেশের মানুষ সর্বদা পিষ্ট হচ্ছে। অজানা আতঙ্ক আর ভয়াল পরিবেশ মানুষের স্বাভাবিক জীবন-যাপনকে করে তুলেছে বিপর্যস্ত।

তিনি বলেন, ৩০ ডিসেম্বরের মধ্যরাতের মহাভোট ডাকাতির নির্বাচনের পর বর্তমান সরকারের দুঃশাসন এখন যেন আরও ভয়াবহ রূপ ধারণ করেছে। বিশ্বের গণধিকৃত সকল স্বৈরাচারকে টেক্কা দিয়ে জনসমর্থনহীন বর্তমান আওয়ামী সরকার অবর্ণনীয় দু:শাসন জারি রেখে মানুষের জানমালের নিরাপত্তাকে এখন চরম হুমকির মুখে ঠেলে দিয়েছে।

বিএনপি মহাসচিব আরও বলেন, আজ সকালে প্রকাশ্য দিবালোকে খন্দকার রাশেদুল হাসান শাওনের ওপর সশস্ত্র সন্ত্রাসীদের হামলা এবং তাকে কুপিয়ে পৈশাচিক কায়দায় হত্যা করার ঘটনায় আবারও প্রমাণিত হলো-দেশে আইনের শাসন নেই, দেশ যেন সন্ত্রাসীদের অভয়ারণ্য। আইনের শাসনের অনুপস্থিতি এবং সাজা পাবার পরও সরকারের আনুকুল্যে পার পেয়ে যাচ্ছে বলেই সন্ত্রাসীরা বীরদর্পে দেশব্যাপী বিরোধী দলসহ প্রতিবাদী মানুষের রক্তে হাত রঞ্জিত করতে আরও উৎসাহিত হচ্ছে।

ফখরুল শাওনকে নৃশংসভাবে হত্যার কাপুরোষোচিত ঘটনায় তীব্র নিন্দা ও ধিক্কার জানান। তার মৃত্যুতে গভীর শোক ও বিদেহী আত্মার মাগফিরাত কামনাসহ পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। একই সঙ্গে শাওনকে নির্মমভাবে হত্যার সঙ্গে জড়িতদের অবিলম্বে গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবি জানান তিনি।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ