ইয়াসির আরাফাত জগন্নাথপুরের শ্রেষ্ঠ এসিল্যান্ড নির্বাচিত

প্রতিনিধি, জগন্নাথপুর ;
  • প্রকাশিত: ২৪ আগস্ট ২০২০, ১:০৭ অপরাহ্ণ | আপডেট: ১০ মাস আগে

প্রশাসনিক কাজে অনন্য অবদানের জন্য সুনামগঞ্জ জেলার মধ্যে ‘শ্রেষ্ঠ সহকারী কমিশনার (ভূমি)’ হিসেবে নির্বাচিত হয়েছেন জগন্নাথপুরের এসিল্যান্ড মো. ইয়াসির আরাফাত।

একজন চৌকস কর্মকর্তা হিসেবে দায়িত্বপালন ও বার্ষিক রাজস্ব সম্মেলন ২০২০ এ ভূমিসেবায় বিশেষ অবদানের স্বীকৃতিস্বরূপ গতকাল রবিবার (২৩ আগস্ট) বিকেলে সুনামগঞ্জের জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ ইয়াসির আরাফাতের হাতে ক্রেস্ট ও সনদপত্র তুলে দেন। এ সময় জেলা পর্যায়ের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

জগন্নাথপুরের এসিল্যান্ড ইয়াসির আরাফাত জানান, দায়িত্বপালনকালে সংশ্লিষ্টদের সহযোগিতার জন্য এই কৃতিত্ব অর্জন করা সম্ভব হয়েছে। এজন্য তিনি সবার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন। সততা আর নিষ্ঠার সঙ্গে দায়িত্বপালন করে দেশ ও জনগণের সেবা করতে তিনি সবার সহযোগিতা ও দোয়া কামনা করেছেন।

প্রসঙ্গত, রাজশাহী সদরের বাসিন্দা মো. ইয়াসির আরাফাত ২০১৩ সালে ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে অর্থনীতি বিভাগে মাষ্টার্স সম্পন্নের পর ৩৪তম বিসিএস দিয়ে ২০১৬ সালে সরকারি চাকরিতে যোগদান করেন। চাকরিতে যোগদানের পর তিনি কুড়িগ্রাম জেলা প্রশাসকের কার্যালয়ে সহকারী কমিশনার পদে দায়িত্বপালনের পর ২০১৯ সালে পদোন্নতি পেয়ে ওইবছরের ৭ এপ্রিল জগন্নাথপুরে সহকারী কমিশনার (ভূমি) পদে যোগদান করেন। সততা আর নিষ্ঠার সঙ্গে তিনি জগন্নাথপুরে দায়িত্বপালন করছেন। ইতোমধ্যে একজন সৎ সরকারি কর্মকর্তা হিসেবে তিনি উপজেলাবাসীর নিকট পরিচিত। করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে ইয়াসির আরাফাত একজন করোনাযোদ্ধা হিসেবে জগন্নাথপুরে আলোচিত।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ