সিলেটে ট্রাক ধর্মঘট প্রত্যাহার

নিজস্ব প্রতিবেদক ;
  • প্রকাশিত: ২৩ আগস্ট ২০২০, ১০:০২ পূর্বাহ্ণ | আপডেট: ১ বছর আগে

প্রশাসনের হস্তক্ষেপে সিলেটের জৈন্তাপুরের সারিঘাটে জেলা ট্রাক মালিক গ্রুপ এবং সিলেট জেলা ট্রাক, পিকআপ ও কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়ন তাদের ডাকা ধর্মঘট প্রত্যাহার করে নিয়েছেন। রবিবার (২৩ আগস্ট) বেলা ৩টায় সিলেট জেলা পুলিশ কার্যালয়ে পুলিশ সুপারের নেতৃত্বে এক বৈঠক অনুষ্ঠিত হয়।

সেই বৈঠকে বিভিন্ন বিষয় নিয়ে আলোচনার পর নেতৃবন্দ ধর্মঘট প্রত্যাহার করে নেন। এসময় ভার্চুয়াল পদ্ধতিতে বৈঠকে অংশ নেন সিলেটের জেলা প্রশাসক এম.কাজী এমদাদুল ইসলাম।

বিষয়টি নিশ্চিত করেন জেলা ট্রাক, পিকআপ ও কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি আবু সরকার জানান, সিলেট–তামাবিল মহাসড়কে বাঁশকল বসিয়ে রয়েলটির নামে চাঁদাবাজি, সড়কে চাঁদাবাজিসহ কয়েকটি দাবিতে আমরা ধর্মঘট করছিলাম। রবিবার (২৩ আগস্ট) দুপুরে প্রশাসনের পক্ষ থেকে আমাদের সাথে বৈঠক করা হবে বলে জানানো হয়। পরে জেলা প্রশাসকের কার্যালয়ে আমরা বৈঠকে বসলে আমরা আমাদের দাবি জানাই। এসময় আমাদের দাবিগুলো তারা যথার্থ মনে করেন এবং আশ্বস্ত করেন এসব বিষয় তারা গুরত্বসহকারে খতিয়ে দেখবেন। এরপর আমাদেরকে অবরোধ তুলে নেয়ার জন্য অনুরোধ করলে আমরা নেতৃবৃন্দরা শ্রমিকদের বুঝিয়ে অবরোধ তুলে নেই।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ