নগরীতে পুলিশের স্ত্রীর রহস্যজনক মৃত্যু

নিজস্ব প্রতিবেদক;
  • প্রকাশিত: ২৩ আগস্ট ২০২০, ১২:২৪ অপরাহ্ণ | আপডেট: ১ বছর আগে

সিলেট নগরীর মজুমদারি থেকে বিমানবন্দর থানা পুলিশ সানন্দা মল্লিক (৩০) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে। তিনি মহানগর পুলিশের দক্ষিণ সুরমা থানার কনস্টেবল বাসুদেব মল্লিকের স্ত্রী। তাদের ১০ বছর ও ৩ বছরের দুটি মেয়ে রয়েছে। তবে কি কারণে তিনি আত্মহত্যা করেছেন সে বিষয়টি এখনও খোলাসা নয়। পুলিশ বলছে তিনি মানসিক রোগে ভুগছিলেন। এ নিয়ে রহস্যের দেখা দিয়েছে।

রবিবার (২৩ আগস্ট) দুপুরে বিমানবন্দর থানা পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

বিষয়টি নিশ্চিত করে বিমানবন্দর থানার এসআই লোকমান হোসেন বলেন, পুলিশ কনস্টেবল বাসুদেব মল্লিক ২ মেয়ে ও স্ত্রীকে নিয়ে বিমানবন্দর থানার মজুমদারি এলাকার ৮ নম্বর বাসার ৪র্থ তলায় বাস করছেন। রবিবার ভোরে কোন একসময় সানন্দা পরিবারের সবার অগোচরে বসত ঘরের ড্রইং রোমে গলায় ওড়না পেঁচিয়ে ফ্যানের সাথে ঝুলে আত্মহত্যা করেন।

তিনি আরও জানান, সানন্দা মানসিক রোগে ভুগছিলেন। তার শরীরে কোন আঘাতের চিহ্ন নেই। ভোরের দিকে বিছানায় সানন্দাকে না পেয়ে তার স্বামী বসত ঘরের অন্যান্য রোমে তার খোঁজ করতে থাকেন। এসময় ড্রইং রোমের ফ্যানের সাথে তাকে ঝুলন্ত অবস্থায় তাকে দেখতে পেয়ে পুলিশকে খবর দেন। ধারনা করা হচ্ছে, সানন্দা আত্মহত্যা করেছেন।

এ ব্যাপারে সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ পুলিশ কমিশনার ( ট্রাফিক ও মিডিয়া) জ্যোতির্ময় সরকার জানান, একজন পুলিশ সদস্যের স্ত্রীর মৃত্যুর খবর জেনেছি। বিস্তারিত এখনো জানা যায়নি।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ