ওসমানীনগরের স্কুলছাত্রী চট্টগ্রামে উদ্ধার, গ্রেপ্তার ১

ওসমানীনগর প্রতিনিধি;
  • প্রকাশিত: ২৩ আগস্ট ২০২০, ৪:৪১ অপরাহ্ণ | আপডেট: ৭ মাস আগে

ওসমানীনগর থেকে অপহরণের আড়াই মাস পর এক স্কুলছাত্রী কিশোরীকে (১৭) চট্টগ্রাম থেকে উদ্ধার করেছে পুলিশ। শনিবার ওসমানীনগর থানা পুলিশ চট্টগ্রামের ইপিজেড থানা এলাকায় অভিযান চালিয়ে অপহরণ মামলার আসামীকে গ্রেপ্তারসহ কিশোরীকে উদ্ধার করেন।

রোববার (২৩ আগস্ট) দুপুরে পুলিশ গ্রেপ্তারকৃত সোয়েব হাসানকে (২২) আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করে। আর উদ্ধারকৃত কিশোরীকে ডাক্তারী পরীক্ষার জন্য ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, গত ৭ জুন ওসমানীনগরের আহমদনগর এলাকার ওই কিশোরীকে জোরপূর্বক তুলে নেয়; এমন অভিযোগ এনে কিশোরীর বাবা প্রথমে নেত্রকোণার কেন্দুয়া থানার পাটুয়াপাড়া গ্রামের মৃত মধু মিয়ার ছেলে শোয়েব হাসান এবং তার মা ও ভাইসহ অজ্ঞাতনামা কয়েকজনকে আসামী করে ওসমানীনগর থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। তথ্য প্রযুক্তি মাধ্যমে আসামী ও ভিক্টিমের অবস্থান নিশ্চিত হয়ে চট্টগ্রামে গিয়ে অভিযান চালায় পুলিশ।

এসআই সুবিনয় বৈদ্য বলেন, ‘১১ আগস্ট এই অপহরণ মামলার তদন্তভার পেয়ে আমাদের অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) ও ওসি সাহেবের সহযোগিতায় অভিযান চালিয়ে চট্টগ্রাম থেকে আসামী গ্রেপ্তারসহ ভিক্টিমকে উদ্ধার করতে সক্ষম হয়েছি।’

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ