মাত্র দুই ঘণ্টার ঝড়লো ৮ প্রাণ

সিলেট ডায়রি ডেস্ক ;
  • প্রকাশিত: ২২ আগস্ট ২০২০, ৯:০৯ পূর্বাহ্ণ | আপডেট: ১ বছর আগে

ময়মনসিংহে পৃথক সড়ক দুর্ঘটনায় ৮ জনের মৃত্যু হয়েছে। এরমধ্যে ভালুকায় বাস-প্রাইভেটকার সংঘর্ষে ঘটনাস্থলেই নারী শিশুসহ ৬ জন নিহত হয়েছেন। এছাড়া, জেলার নান্দাইলে দুই ট্রাকের সংঘর্ষে আরও ২ জন নিহত হয়েছেন।

শনিবার সকাল ৬টা থেকে ৮টার মধ্যে এ ঘটনা ঘটে।

ভালুকা মডেল থানার ওসি মাইন উদ্দিন জানান, ময়মনসিংহের হালুয়াঘাট থেকে ছেড়ে আসা ইমাম পরিবহণের একটি বাস ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভালুকা উপজেলা সদরের ডিগ্রী কলেজের সামনে পৌঁছালে ইউটার্ন নেয়ার সময় একটি প্রাইভেটকারকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই এক শিশু, দুই নারী ও তিনজন পুরুষ ঘটনাস্থলেই মারা যায়। এরা সকলেই প্রাইভেটকারের যাত্রী। নিহতদের পরিচয় পাওয়া যায়নি।

এ ঘটনায় আহত হয় বাসের ৫ যাত্রী। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

তিনি আরও জানান, দুর্ঘটনার কারণে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে প্রায় ১ ঘন্টা যান চলাচল বন্ধ থাকে। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে এবং রাস্তায় যান চলাচল স্বাভাবিক করে।

অন্যদিকে, জেলার নান্দাইলে যশোরা নামকস্থানে সকালে দুটি ট্রাকের সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন। নিহত সাইদুল (৪২) ও মোস্তাকিম (২০) এর বাড়ি পাকুন্দিয়ায়। তারা দু’জনই গরু ব্যবসায়ী।

জানা যায়, ট্রাকযোগে রৌমারি থকে কিশোরগঞ্জ জেলার পাকুন্দিয়া যাচ্ছিলেন তারা।

নান্দাইল থানার ওসি মনসুর আহমেদ জানান, রৌমারি থেকে গরুবাহী একটি ট্রাক সকাল ৬টার দিকে ময়মনসিংহ-কিশোরগঞ্জ আঞ্চলিক সড়কের নান্দাইল উপজেলার যশোরা নামকস্থানে পিছন থেকে বিকল অপর একটি ট্রাককে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই একজন মারা যায়।

গুরুতর আহত আরো একজনকে ময়মনিসংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ