জাতীয় শোক দিবস উপলক্ষে রামপাশায় যুবলীগের আলোচনাসভা-দোয়া

বিশ্বনাথ প্রতিনিধি;
  • প্রকাশিত: ২২ আগস্ট ২০২০, ৪:১৫ অপরাহ্ণ | আপডেট: ৯ মাস আগে

জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে সিলেটের বিশ্বনাথে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সন্ধ্যায় উপজেলার রামাপাশা ইউনিয়নের ৪নংওয়ার্ডের যুবলীগের উদ্যোগে স্থানীয় বৈরাগী বাজার বনিক সমিতি কার্যালয়ের সামনে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের যুগ্ন-আহবায়ক আলতাব হোসেন।

বক্তব্যে প্রধান অতিথি বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান চেয়েছিলেন একটি সুন্দর ও সমৃদ্ধির দেশ গঠনে এই যুবরাই এগিয়ে যাবে। তাই এদেশের যুবদের উন্নয়নে কাজ করেছেন। শুধু তাই নয় দেশ স্বাধীন হওয়ার পরই স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে উন্নয়নের কাজ শুরু করেন বঙ্গবন্ধু। উন্নয়নে বাধাগ্রস্থ করতে পাকিপ্রেমী কিছু কুলাঙ্গার ৭৫এর সেই ভয়াল ১৫ আগস্ট বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যা করে। এখনও তারা এদেশের উন্নতি চায় না বরং ধবংশ করতে মরিয়া। কিন্তু আমাদের চৌকুশ নেত্রী বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা এদেশ এবং মানুষের উন্নয়নে কাজ করে যাচ্ছেন। তাই এ শোককে শক্তিতে রুপান্তরিত করে আমাদের যুবদের এগিয়ে আসতে হবে। তবেই সকল অপশক্তি দুর করে উন্নয়নে এগিয়ে যাবে মাতৃভূমি।
অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্য রাখেন উপজেলা কৃষক লীগের সভাপতি ছুরাব আলী।

রামপাশা ইউনিয়নের ৪নং ওয়ার্ডের যুবলীগের সভাপতি রুবেল আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোহাম্মদ আলীর পরিচালনায় শোক সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আব্দুল হান্নান বদরুল, বৈরাগী বাজার বনিক সমিতির সভাপতি মনোহর আলী, আওয়ামী লীগ নেতা আব্দুল গফুর, ডাঃ মাহবুব আলম, আব্দর রহিম, সোনা মিয়া, উপজেলা যুবলীগ নেতা শাহ আলম খোকন, ফয়জুল ইসলাম জয়, রুহেল খান, প্রবাসী নেতা নুর মিয়া, শফিকুল ইসলাম, ফারুক মিয়া, উপজেলা যুবলীগ নেতা শাহান আহমেদ, সিলেট জেলা শিশু-কিশোর মেলার সাংগঠনিক সম্পাদক ফয়ছল আহমেদ, সংগঠক রাজন আহমদ।

এসময় উপজেলা যুবলীগ নেতা আবুল কাহার, রামপাশা ইউনিয়ন যুবলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক মুনসুর আহমদ, রামপাশা ইউনিয়ন শিশু-কিশোর মেলার সভাপতি লাইলু মিয়া, ছাত্রলীগ নেতা আবুল হাসান, যুবলীগ নেতা আলমগীর হোসেন, ফুল মিয়া ৪নং ওর্য়াড যুবলীগের নেতৃবৃন্দ মাসুক মিয়া, রানু মিয়া, রফিক আহমদ, লুতফুর রহমান, আফরুজ আলী, আব্দুলাহ, হোসেন আহমদ প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ