জগন্নাথপুরে দেড় বছরের শিশু হত্যায় চাচী গ্রেফতার

জগন্নাথপুর প্রতিনিধি;
  • প্রকাশিত: ২২ আগস্ট ২০২০, ১২:২১ অপরাহ্ণ | আপডেট: ৯ মাস আগে

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার কলকিলয়া ইউনিয়নের তেলিকোণা গ্রামে দেড় বছরের এক কন্যাশিশুকে ডোবার পানিতে ফেলে হত্যা করা হয়েছে বলে অভিযোগ করেছেন শিশুটির পিতা রুমেন মিয়া। এ ঘটনায় শিশুর পিতা বাদী হয়ে জগন্নাথপুর থানায় হত্যা মামলা দায়ের করেছেন।

শনিবার (২২ আগস্ট) থানা পুলিশ নিহত শিশুর চাচী সুবিনা আক্তারকে গ্রেফতার করে সুনামগঞ্জ জেলহাজতে প্রেরন করে। এছাড়া শুক্রবার ( ২১ আগষ্ট) বিকেলে শিশুর লাশ উদ্ধার করে ময়নাতদন্ত রির্পোটের জন্য সুনামগঞ্জ হাসপাতাল মর্গে প্রেরন করেছে।

পুলিশ ও স্থানীয় এলাকাবাসী জানান, উপজেলার তেলিকোনা (নতুনপাড়া) গ্রামের রুমেন মিয়ার দেড় বছরের শিশু কন্যা সাদিয়া বেগমকে বৃহস্পতিবার ভোর থেকে পাওয়া যাচ্ছিল না। পরে তার মৃতদেহ বাড়ির নিকটবর্তী একটি ডোবা থেকে উদ্ধার করা হয়।

শিশুর বাবা রুমেন মিয়া জানান, আমার মেয়েকে পানিতে ফেলে হত্যা করা হয়েছে। পানিতে ফেলে দেওয়ার সময় লোকজন দেখেছেন।

স্থানীয় ওয়ার্ড মেম্বার আশ্বাদুল হক বলেন,সকালে খবর পেয়ে আমি ঘটনাস্থলে ছুঁটে গিয়ে জানতে পারি, শিশুটির চাচি সুবিনা আক্তার ভোরবেলায় পরিবারের লোকজনের অগোচরে শিশুটিকে পানিতে ফেলে দেয়। প্রতিবেশী এক নারী এঘটনা প্রত্যক্ষ করেছেন। পরে লোকজন ডোবার পানি থেকে শিশুর মৃত দেহ উদ্ধার করেন।

ইউনিয়ন পরিষদের (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান আব্দুল হাসিম বলেন, ঘটনাস্থলে যাওয়ার পর কেউ বলছেন, শিশুকে পানিতে ফেলে দেয়া হয়েছে। আবার কেউ বলছেন, পানিতে পড়ে গেছে। বিষয়টি আমি থানা পুলিশকে অবহিত করেছি।
জগন্নাথপুর থানার ওসি ইখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে শিশুটির মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় শনিবার হত্যা মামলা রেকর্ড করা হয়েছে। শিশু হত্যার অভিযোগে তার চাচী সুবিনা আক্তার( ২২)কে গ্রেফতার করে জেলহাজতে প্রেরন করা হয়েছে।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ