করোনা পজিটিভ ওসি সেলিম মিঞা সুস্থ আছেন

নিজস্ব প্রতিবেদক ;
  • প্রকাশিত: ২২ আগস্ট ২০২০, ৮:০০ পূর্বাহ্ণ | আপডেট: ১ বছর আগে

সিলেট কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সেলিম মিঞা করোনা পজিটিভ শনাক্ত হয়েছেন গত বৃহস্পতিবার (১৯ আগস্ট)। এ দিন রাতে তার রিপোর্ট পজিটিভ আসে। সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষা করা হয়। এর আগের দিন (বুধবার) ওসি সেলিম ডা. শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে নমুনা দেন।

এদিকে, নমুনা দেয়ার দিন তিনি সিলেট সফরে থাকা পররাষ্ট্রমন্ত্রী এ. কে. আব্দুল মোমেন এবং পরদিন তথ্যমন্ত্রী হাছান মাহমুদের নিরাপত্তার দায়িত্বে ছিলেন।

তবে মো. সেলিম মিঞা নিজের করোনা পজিটিভ হওয়ার বিষয়টি নিশ্চিত করে শনিবার (২২ আগস্ট) এ প্রতিবেদককে জানান, তার শরীরে এখন পর্যন্ত এ ভাইরাসের সামান্যতম কোনো উপসর্গ নেই। তিনি সম্পূর্ণ সুস্থ এবং নিজ বাসায় আইসোলেশনে আছেন।

তিনি বলেন, ‘গত বুধবার মরহুম বদর উদ্দিন আহমদ কমরানের কবর জিয়ারতকালে মাননীয় পররাষ্ট্রমন্ত্রীর নিরাপত্তার দায়িত্বে থাকার পর থানায় যাওয়ার পথে হঠাৎ মনের খেয়ালে শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে পরীক্ষার জন্য নমুনা জমা দেই। পরদিন বৃহস্পতিবার রিপোর্ট পজিটিভ আসে। তবে নমুনা জমা দেয়ার আগে কিংবা এখন পর্যন্ত আমার শরীরে করোনাভাইরাসের সামান্যতম কোনো উপসর্গ নেই। কোনো উপসর্গ থাকলে  অবশ্যই আমি দায়িত্ব পালন থেকে বিরত থাকতাম।’

ওসি সেলিমের শরীরে কোনো উপসর্গ না থাকার বিষয়টি নিশ্চিত করে সিলেট কোতোয়ালি থানার পরিদর্শক (তদন্ত) সৌমেন মিত্র বলেন, নমুনা দেয়ার আগে ওসির শরীরে করোনাভাইরাসের উপসর্গ ছিলো না। বৃহস্পতিবার রাতে তাঁর নমুনা পরীক্ষার ফল পজিটিভ আসার পর থেকে তিনি নিজ বাসায় আইসোলেশনে রয়েছেন এবং এখন পর্যন্ত সম্পূর্ণ সুস্থ রয়েছেন।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ