এমপি মোকাব্বির খানের গাড়িতে হামলার প্রতিবাদে বিশ্বনাথে মানববন্ধন

বিশ্বনাথ প্রতিনিধি;
  • প্রকাশিত: ২২ আগস্ট ২০২০, ১:২৭ অপরাহ্ণ | আপডেট: ১ বছর আগে

সিলেট-২ আসনের এমপি, জনপ্রশাসন মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির সদস্য এবং গণফোরাম নেতা মোকাব্বির খানের গাড়িতে সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন করা হয়েছে। শনিবার সিলেটের  বিশ্বনাথ পৌরশহরের বাসিয়া সেতুর উপর উপজেলাবাসীর ব্যানারে এ মানববন্ধন কর্মসূচী পালন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন গনফোরামের কেন্দ্রীয় সদস্য ও জেলা কমিটির আহবায়ক এড. আনছার খান।

তিনি বলেছেন, গত ১০ আগস্ট পুলিশের উপস্থিতিতেই এমপি মোকাব্বির খানের উপর সন্ত্রাসী হামলা করা হয়। সম্পূর্ণরূপে উপজেলা প্রশাসন নিরব ভূমিকা পালন করে তাদের কর্তব্যের ব্যর্থতার পরিচয় দিয়েছে। এসময় সন্ত্রাসীরা পূর্ব পরিকল্পিতভাবে ‘জয় বাংলা’ স্লোগান দিয়ে এমপিকে হত্যার উদ্দেশ্যে তার গাড়িতে হামলা চালায়। একজন এমপিকে আক্রমণ করা মানে পার্লামেন্টকে আক্রমন করার সমান। একজন পার্লামেন্ট মেম্বার সরকারি কাজে অংশ নিতে এসে যদি নিরাপত্তা না পায়, তাহলে সাধারণ মানুষের নিরাপত্তা কিভাবে দেবে প্রশাসন। এ হামলার ঘটনায় একজন আসামীকে গ্রেপ্তার করা হলেও তাকে জামাই আদর করে রাখা হচ্ছে। এই হামলার নিন্দা জানিয়ে তিনি আরো বলেন, প্রকৃত তথ্যের ভিত্তিতে পরিকল্পনাকারী ও অন্যান্য আসামিদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনার জন্য জোর দাবি জানান।

জেলা গণফোরামের যুগ্ম আহবায়ক নিজাম উদ্দিনের সভাপতিত্বে ও সংগঠক হোসাইন আহমদ রাজনের পরিচালনায় মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন মহানগর গণফোরামের আহবায়ক অ্যাডভোকেট এমদাদুল হক, সাধারণ সম্পাদক আশরাফ হোসেন, জেলা গণফোরামের যুগ্ম আহবায়ক ডা. শাহ আজাদ আলী, বিশ্বনাথ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা হাবিবুর রহমান,  বিশ্বনাথ দারুল উলুম ইসলামিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা নোমান আহমদ, বৈরাগী বাজার রেডরোজ সমাজ কল্যাণ সংস্থার সভাপতি মোশারফ আলী, গনফোরাম নেতা তোফায়েল আহমদ। শুরুতে কোরআন তেলাওয়াত করেন সাহেদ আহমদ সিপু।
মানববন্ধন কর্মসূচিতে লামাকাজী ইউনিয়ন পরিষদের মেম্বার চমক আলী, আবুল কালাম, অলংকারী ইউনিয়ন পরিষদের মেম্বার সায়েকুর রহমান, বিশ্বনাথ পুরাণ বাজারের ব্যবসায়ী বিলকিছ মিয়া, সংগঠক আরব আলী, নেপুর মিয়া প্রমুখসহ বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ