কমলগঞ্জে ছুরিকাঘাত করে মোটারসাইকেল ছিনতাই

সালাহ্উদ্দিন শুভ,কমলগঞ্জ;
  • প্রকাশিত: ২১ আগস্ট ২০২০, ১:০৬ অপরাহ্ণ | আপডেট: ৬ মাস আগে

মোটরসাইকেলের গতিরোধ করে মৌলভীবাজারের কমলগঞ্জে এক যুবককে গুরুতর আহত করে মোটরসাইকেল ছিনতাই করে নিয়েছে ৩ ছিনতাইকারী।বুধবার (১৯ আগস্ট) রাত সাড়ে ১০টায় উপজেলার শমশেরনগর ইউনিয়নের মোকামবাজার এলাকায় এ ঘটনাটি ঘটে। স্থানীয় সুত্রে জানা যায়,আহত মোটরসাইকেল চালক কুলাউড়া উপজেলার হাজীপুর ইউনিয়নের পাবই গ্রামের ফয়েজ আহমদ (৩৫) তাকে আশঙ্কাজনকভাবে উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বৃহস্পতিবার রাতে সিলেট এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে তার অস্ত্রপচার করা হয়েছে।

কমলগঞ্জ থানা সূত্রে জানা যায়, বুধবার রাত সাড়ে ১০টায় শমশেরনগর মোকামবাজার এলাকায় এ ঘটনাটি ঘটে। বৃহস্পতিবার বিকেলে পুলিশ ঘটনাটি জানতে পেয়ে থানার এএসআই আব্দুল হামিদের নেতৃত্বে পুলিশের একটি দল সন্ধ্যার পর ঘটনাস্থল পরিদর্শণ করেন। সাথে সাথে এলাকাবাসীর বক্তব্য গ্রহন করেন ও এ ঘটনাস্থল থেকে আহত মোটরসাইকেল চালকের ব্যবহৃত একটি মুঠোফোন উদ্ধার করেন।

কমলগঞ্জ থনার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আরিফুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এখন পর্যন্ত কোন অভিযোগ হয়নি। অভিযোগ পেলে আইআনুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ