জকিগঞ্জে ইউএনও বিদায় ও নবাগত সংবর্ধনা

জকিগঞ্জ প্রতিনিধি;
  • প্রকাশিত: ২০ আগস্ট ২০২০, ৪:৪৬ অপরাহ্ণ | আপডেট: ১ বছর আগে

জকিগঞ্জ উপজেলা পরিষদের উদ্যোগে নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব সুমী আক্তার কে ফুল দিয়ে বরণ এবং বিদায়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা বিজন কুমার সিংহ কে বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

২০আগস্ট বৃহস্পতিবার বিকাল ৩ঘটিকায় উপজেলা অডিটোরিয়ামে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

দীর্ঘদিন উপজেলা নির্বাহি কর্মকর্তা হিসেবে বিজন কুমার সিংহ নিজ কর্মদক্ষতায় পুরো উপজেলাবাসীর মনে স্থায়ীভাবে স্থান করে নিয়েছেন।

কিন্তু বৃহত্তর কর্মযজ্ঞের আহবানে সাড়া দিয়ে চলে যাচ্ছেন তিনি নতুন কর্মস্থল সিলেট সিটি কর্পোরেশনে। এই কর্মকর্তার বিদায় উপলক্ষ্যে সংবর্ধনার আয়োজন করে জকিগঞ্জ উপজেলা পরিষদ। একই সাথে জকিগঞ্জে নবাগত নির্বাহী কর্মকর্তা হিসেবে যোগ দেওয়া সুমি আক্তারকেও বরণ করে নেওয়া হয় এই অনুষ্ঠানে।

জকিগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব লোকমান উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে উপজেলা পরিষদের সকল উপস্থিত থেকে অনুষ্ঠান সফল করে তুলেন। সেই সাথে নতুন নির্বাহী কর্মকর্তার কাছে উপজেলাবাসীর প্রত্যাশাও নতুন করে ব্যক্ত করা হয়।

উপজেলা ইউএনও অফিসের সিএ এম এ ফাত্তাহের সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা বিদায়ী নির্বাহী কর্মকর্তা বিজন কুমার সিংহ। উপজেলা নবাগত নির্বাহী কর্মকর্তা সুমি আক্তার।
জকিগঞ্জ উপজেলা এসিল্যান্ড পল্লব হোম দাস, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মীর মোঃ আব্দুন নাসের, পৌরসভার মেয়র হাজী খলিল উদ্দিন, উপজেলা ভাইস চেয়ারম্যান মাওলানা আব্দুস সবুর, মহিলা ভাইস চেয়ারম্যান মাজেদা রওশন শেমলী, জকিগঞ্জ মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুস সালাম,৭নং বারঠাকুরী ইউনিয়ন চেয়ারম্যান মহসিন মর্তুজা চৌধুরী টিপু, ৪নং খলাছড়া ইউনিয়ন চেয়ারম্যান কবির আহমদ প্রমুখ।

সভা শেষে উপজেলা অডিটরিয়ামে নবাগত উপজেলা নির্বাহী অফিসার জনাব সুমী আক্তার কে ফুল দিয়ে বরণ করা হয় এবং বিদায়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব বিজন কুমার সিংহ কে বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ