সিলেটে পররাষ্ট্রমন্ত্রীর সাথে আটাব ও হাব নেতৃবৃন্দের সাক্ষাত

সিলেট ডায়রি ডেস্ক ;
  • প্রকাশিত: ১৯ আগস্ট ২০২০, ৬:২৮ অপরাহ্ণ | আপডেট: ৭ মাস আগে

এসোসিয়েশন অব ট্রাভেল এজেন্টস অব বাংলাদেশ (আটাব) ও হজ্ব এজেন্সিস এসোসিয়েশন অব বাংলাদেশ (হাব) এর সিলেটের নেতৃবৃন্দ বুধবার সন্ধ্যায় পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেনের সাথে তাঁর বাসভবনে এক সৌজন্য সাক্ষাতে মিলিত হন। আটাব ও

হাব সিলেট জোনের চেয়ারম্যান মোতাহার হোসেন বাবুলের নেতৃত্বে হাবের সেক্রেটারি জহিরুল কবীর চৌধুরী শিরু এবং আটাবের সেক্রেটারি গিয়াস উদ্দিন আহমেদ আমজাদসহ এসময় আরও উপস্থিত ছিলেন আটাব কেন্দ্রীয় এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট আজহারুল কবির চৌধুরী সাজু, আটাবের সিলেট জোনের সহ সাংগঠনিক সম্পাদক খন্দকার ইসরার আহমদ রকী এবং হাবের আঞ্চলিক কমিটির সদস্য মো. কামরুজ্জামান জুবের।

সৌজন্য সাক্ষাতকারে আরও উপস্থিত ছিলেন এফবিসিসিআই’র পরিচালক এবং সিলেট চেম্বার অব কমার্সের সাবেক সভাপতি খন্দকার সিপার আহমদ।

পররাষ্ট্রমন্ত্রী ও সাবেক অর্থমন্ত্রীর প্রতি গভীর কৃতজ্ঞতা জানিয়ে আটাব সিলেটের চেয়ারম্যান মোতাহার হোসেন বাবুল আটাবের জন্য তাদের পরিবারের প্রত্যক্ষ ভুমিকা তুলে ধরে কৃতজ্ঞতা প্রকাশ করেন। পাশাপাশি ভ্যাট প্রত্যাহারসহ বিগত কয়েকদিন পূর্বে সিলেটে আইসোলেশন সেন্টার নির্ধারণ করায় লন্ডন-সিলেট সরাসরি ফ্লাইট পুনরায় চালু হওয়ায় পররাষ্ট্রমন্ত্রীকে আটাব ও হাবের পক্ষ থেকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

এছাড়া করোনাকালীন সময়ে চালু হওয়া পৃথিবীর বিভিন্ন গন্তব্যে ফ্লাইটের সমস্যা নিরসনে পররাষ্ট্রমন্ত্রীর সহযোগিতা কামনা করেন আটাব নেতৃবৃন্দ। সেই সাথে সিলেট-লন্ডন সরাসরি ফ্লাইট, মদিনা-সিলেট সরাসরি ফ্লাইট পরিচালনাসহ আভ্যন্তরীণ কয়েকটি গন্তব্যে বিশেষ করে চট্টগ্রাম ও কক্সবাজারে ফ্লাইট চালুর ব্যাপারে পররাষ্ট্রমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করে অনুরোধ জানান আটাব ও হাব নেতৃবৃন্দ।

সাক্ষাৎকারে আটাব ও হাবের পক্ষ থেকে সিলেটের কমিটির একটি তালিকা পররাষ্ট্রমন্ত্রীর কাছে দেওয়া হয়। পররাষ্ট্রমন্ত্রী নেতৃবৃন্দকে তাদের দাবীদাওয়ার ব্যাপারে পদক্ষেপ নেওয়ার আশ্বাস দেন।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ