শায়েস্তাগঞ্জে উপজেলা নির্বাহী অফিসারকে বিদায় সংবর্ধনা

শায়েস্তাগঞ্জ প্রতিনিধি;
  • প্রকাশিত: ১৮ আগস্ট ২০২০, ৪:৪৬ অপরাহ্ণ | আপডেট: ১০ মাস আগে

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সুমী আক্তারকে বিদায় সংবর্ধনা দিয়েছে শায়েস্তাগঞ্জ পৌর কর্তৃপক্ষ। সোমবার (১৭ আগস্ট) বিকেলে পৌরসভা কার্যালয় এ বিদায় সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পৌর মেয়র মোঃ ছালেক মিয়া। এতে বক্তব্য রাখেন, কাউন্সিলর জালাল উদ্দিন মোহন, মোঃ সাইদুর রহমান, খায়রুল আলম মোহাম্মদ আলী, আব্দুল জলিল, মোঃ তাহির মিয়া, প্রশাসনের সকল বিভাগের কর্মকর্তাবৃন্দ। উপজেলা নির্বাহী অফিসার সুমী আক্তার সম্প্রতি বদলী হয়ে সিলেটের জকিগঞ্জ উপজেলায় যোগদান করবেন।

সুমী আক্তার ১ বছর যাবৎ শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার দায়িত্ব পেয়ে শায়েস্তাগঞ্জ আসেন। এই সময়ে তিনি দায়িত্ব পালনকালে তার নিজের অফিসসহ উপজেলা শিক্ষা, পরিবার কল্যাণ, মৎস্য ও পশু, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা, শায়েস্তাগঞ্জ উপজেলা প্রশাসনের প্রতিটি অফিসকে জনবান্ধব অফিসে রূপান্তরিত করতে সক্ষম হন।

এছাড়া তার কর্মদক্ষতা ও ব্যাক্তিত্বের গুণে তিনি জনপ্রতিনিধি, রাজনীতিবিদ, মুক্তিযোদ্ধা, ব্যবসায়ী, সাংবাদিক ও সুশীল সমাজের প্রতিনিধিসহ সাধারণ মানুষের মধ্যে একজন জনবান্ধন নির্বাহী কর্মকর্তা হিসেবে পরিচিতি লাভ করেন। সম্প্রতি নির্বাহী কর্মকর্তা সুমী আক্তারের বদলির খবর আসলে উপজেলা পরিষদ ও প্রশাসনসহ সকল শ্রেণী পেশার মানুষের মধ্যে হতাসার সৃষ্টি হয়। ইতোমধ্যে একাধিক প্রতিষ্ঠানের পক্ষ থেকে এই নির্বাহী কর্মকর্তাকে বিদায় সংবর্ধনা দেয়া হয়েছে। উপজেলা পরিষদের বিদায়ী শুভেচ্ছা অনুষ্ঠানে প্রশাসনের কর্মকর্তা, সাংবাদিকবৃন্দ আবেগপ্রবন হয়ে দুঃখ প্রকাশ করেন। তারা নির্বাহী কর্মকর্তা সুমি আক্তার সফলতা কামনা করেন।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ