শোক দিবসে জনতা ব্যাংক লিমিটেড এর আলোচনা সভা ও দোয়া মাহফিল

সিলেট ডায়রি ডেস্ক;
  • প্রকাশিত: ১৭ আগস্ট ২০২০, ৯:৫৫ পূর্বাহ্ণ | আপডেট: ১ বছর আগে

স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে জনতা ব্যাংক লিমিটেড, সিলেট বিভাগ কর্তৃক ১৫ আগষ্ট শনিবার সকালে কার্যালয়ে স্থাপিত বঙ্গবন্ধু অস্থায়ী প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ, আলোচনা সভা ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্টে সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

পুস্পস্তবক অর্পন শেষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট বিভাগীয় কার্যালয়ের মহাব্যবস্থাপক ড. মোঃ এনামুল হক ।

সিলেট বিভাগীয় কার্যালয়ের উপমহাব্যবস্থাপক সন্দীপ কুমার রায় এর সভাপতিত্বে আলোচনা সভায় সম্মানিত অতিথি হিসাবে বক্তব্য রাখেন সিলেট এরিয়ার উপমহাব্যবস্থাপক মোঃ আব্দুল ওয়াদুদ।

অনুষ্ঠানে অংশগ্রহ করেন এরিয়া অফিস হবিগঞ্জের উপমহাব্যবস্থাপক কে.এম ওবায়দুর রহমান , সিলেট কর্পোরেট শাখার সহকারী মহাব্যবস্থাপক বিমল কান্তি দাস, এরিয়া অফিস সুনামগঞ্জের সহকারী মহাব্যবস্থাপক মোঃ শাহাদাত হোসেন সরকার, এরিয়া অফিস সিলেট এর সহকারী মহাব্যবস্থাপক নারায়ন চন্দ্র রায় ,এরিয়া অফিস মৌলভীবাজার এর সহকারী মহাব্যবস্থাপক দেবাশিস্ দেব, , সুনামগঞ্জ কর্পোরেট শাখার সহকারী মহাব্যবস্থাপক রঞ্জিত লাল সোম, মৌলভীবাজার কর্পোরেট শাখার ব্যবস্থাপক মোঃ আব্দুল হামিদ, জিন্দাবাজর কর্পোরেট শাখার ব্যবস্থাপক মোঃ নজরুল ইসলাম, কাজীটুলা শাখার ব্যবস্থাপক মোহাম্মদ ছয়ফুল আলম চৌধুরী, জালালাবাদ শাখার ব্যবস্থাপক মাধম রাম পাল, বিভাগীয় কার্যালয়ের এসপিও শুভাশীষ চক্রবর্তী, শেখঘাট শাখার ব্যবস্থাপক তানভীর আহমদ শাকিল, বিয়ানীবাজার শাখার ব্যবস্থাপক ইমন চন্দ্র দাস, ছাতক শাখার ব্যবস্থাপক মোঃ আব্দুল মতিন, বৈদেশিক বিনিময় কর্পোরেট শাখার প্রিন্সিপাল অফিসার উত্তম কুমার পাল, বিভাগীয় কার্যালয়ের প্রিন্সিপাল অফিসার সত্যচয়ন দাস ও রাজিব কুমার মিত্র, বিশ^নাথ শাখার ব্যবস্থাপক মোঃ আবুল বাসার, গোলাপগঞ্জ শাখার ব্যবস্থাপক সঞ্জীবন তালুকদার, ঢাকা দক্ষিণ শাখার ব্যবস্থাপক মোঃ ফেরদৌস মিয়া, উপশহর শাখার ব্যবস্থাপক সালমা খন্দকার, বিভাগীয় কার্যালয়ের সিনিয়র অফিসার তৃপ্তি পূরকায়স্থ, মোঃ আলতাফ হোসেন, মোঃ জিয়াউর রহমান, দেবব্রত দত্ত এবং শ্রমিকলীগ সিলেট জেলা শাখা সাধারণ সম্পাদক ও বিভাগীয় কার্যালয়ের কর্মকর্তা শামীম রশীদ চৌধূরীসহ বিভিন্ন শাখার ব্যবস্থাপক ও কর্মকর্তা, কর্মচারী এবং সিবিএ নেতৃবৃন্দ।
জনতা ব্যাংক লিমিটেড, সিলেট বিভাগের অনুষ্ঠানের পুর্বে প্রধান কার্যালয়, ঢাকা কর্র্তৃক অনুষ্ঠিত ভার্চুয়াল আলোচনা সভা, মিলাদ ও দোয়া মহফিলে সিলেট বিভাগের সকল র্নির্বাহী ও কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ অনলাইনে সংযুক্ত হয়ে অংশগ্রহন করেন । উক্ত র্ভাচুয়াল সভায় সিলেট বিভাগের পক্ষ থেকে অনলাইনে বক্তব্য রাখেন মহাব্যবস্থাপক ড. মোঃ এনামুল হক ও শ্রমিকলীগ সিলেট জেলা শাখা সাধারণ সম্পাদক ও বিভাগীয় কার্যালয়ের কর্মকর্তা শামীম রশীদ চৌধূরী ।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ