শেখবাড়ী জামেয়ায় বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়

সিলেট ডায়রি ডেস্ক;
  • প্রকাশিত: ১৬ আগস্ট ২০২০, ৩:৩৪ অপরাহ্ণ | আপডেট: ১ বছর আগে

যুগশ্রেষ্ঠ ওলী ও বুুযুর্গ, শায়খুল হাদীস আল্লামা মুফতী মুহা. রশীদুর রহমান ফারুক্ব পীর সাহেব বরুনা’র হাতে গড়া প্রতিষ্ঠান ঐতিহ্যবাহী শেখবাড়ী জামেয়ায় এক বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৫ আগষ্ট ২০২০) অনুষ্ঠিত দোয়া মাহফিলে দেশের স্বাধীনতার তরে যাদের অবদান রয়েছে, বিশেষ করে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, মেজর জিয়াউর রহমান, পল্লীবন্ধু হুসাইন মুহাম্মদ এরশাদ সহ মুক্তিযুদ্ধের সর্বাধিনায়ক সহ সকল সেক্টর কমান্ডারগণ ও বীর মুক্তিযোদ্ধাদের প্রশংসা ও তাদের রুহের মাগফিরাত কামনা করা হয়।

১৫ই আগস্ট নির্মমভাবে নিহত হওয়া বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পরিবারের সদস্যবর্গ ও মুক্তিযুদ্ধের সকল শহীদদের মাগফিরাত কামনায় কুরআন খতম ও তাসবীহ পাঠ করা হয়। মৌলভীবাজারের কৃতিসন্তান সাবেক অর্থ ও পরিকল্পনা মন্ত্রী এম সাইফুর রহমান এবং সাবেক সমাজ কল্যান মন্ত্রী সৈয়দ মোহসিন আলী’র মাগফেরাত কামনা করা হয়।

দেয়ো মাহফিলে দেশের স্বাধীনতা ও উন্নয়নে যারা অবদান রেখেছেন এবং রাখছেন তাদের প্রশংসা করে দেশ ও জাতির কল্যাণ কামনায় মোনাজাত পরিচালনা করেন শায়খুল হাদীস আল্লামা মুফতী মুহা. রশীদুর রহমান ফারুক্ব পীর সাহেব বরুনা।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ