জুুড়ীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দিনমজুরের মৃত্যু

জুড়ী প্রতিনিধি;
  • প্রকাশিত: ১৬ আগস্ট ২০২০, ১:৫৪ অপরাহ্ণ | আপডেট: ১০ মাস আগে

মৌলভীবাজারের জুড়ীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক দিনমজুরের মৃত্যু হয়েছে। নিহত আব্দুল ওয়াহিদ (৫০) উপজেলার ফুলতলা ইউনিয়নের বিরইনতলা গ্রামের মৃত হাবিবুল্লাহর ছেলে।
রোববার দুপুর সাড়ে ১২টার দিকে ফুলতলা বাজারে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়- রোববার সকাল থেকে দিনমজুর আব্দুল ওয়াহিদ স্থানীয় ফুলতলা বাজারে প্রবাসী উস্তার আলীর মালিকাধীন একটি টিনের ঘরে কাজ করছিলেন। দুপুর সাড়ে ১২টার দিকে অসাবধানতাবশত ঘরের টিনের ভেতর দিকে থাকা বিদ্যুতের তার কেটে যায়। এতে ঘরের টিনে বিদ্যুৎতাড়িত হলে ওয়াহিদ তাতে স্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান।

ফুলতলা বাজার কমিটির সভাপতি মো. তাজুল ইসলাম বলেন, উস্তার আলী প্রবাসে থাকেন। বর্তমানে তিনি বাড়িতে থাকায় তার কেয়ারটেকার থাকার জন্য কাঁচা ঘরটি সংস্কারের কাজ করতে দায়িত্ব দেন দিনমজুর আব্দুল ওয়াহিদকে। রোববার দুপুরে কাজ করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যান ওয়াহিদ।

বিদ্যুৎ বিভাগের উপ-সহকারী প্রকৌশলী (জুড়ী) আনসারুল কবির শামীম বলেন, উস্তার আলীর ঘরের বিদ্যুৎলাইনে সমস্যা থাকায় দুর্ঘটনা ঘটেছে।

জুড়ী থানার ওসি (তদন্ত) আমিনুল ইসলাম বলেন, ঘটনাস্থলে উপস্থিত হয়ে আব্দুল ওয়াহিদের লাশের সুরতহাল রিপোর্ট করে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

জুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সঞ্জয় চক্রবর্তী দুর্ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ