আজমিরীগঞ্জে দু’পক্ষের সংঘর্ষ, নারীসহ আহত ৩০

আজমিরিগঞ্জ প্রতিনিধি;
  • প্রকাশিত: ১৬ আগস্ট ২০২০, ১:৪০ অপরাহ্ণ | আপডেট: ৯ মাস আগে

হবিগঞ্জের আজমিরিগঞ্জে দুইপক্ষের সংঘর্ষে নারীসহ অন্তত ৩০ জন আহত হয়েছেন। তাদের মধ্যে ৫ জনকে গুরুতর অবস্থায় হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
উপজেলার শিবপাশা ইউনিয়নের শিবপাশা গ্রামে জায়গা সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে শনিবার বেলা ১টার দিকে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়- শিবপাশা গ্রামের তাতিপাড়ার আব্দুল আহাদ চৌধুরী কাচু মিয়ার সাথে প্রতিবেশী জাফু মিয়া ও শিপন মিয়ার জায়গা সংক্রান্ত বিরোধ চলছিল।

এব্যাপারে কিছুদিন আগে আব্দুল আহাদ প্রতিপক্ষের বিরুদ্ধে আজমিরিগঞ্জ থানায় একটি জিডি করেন। এরই জের ধরে শনিবার জাফু মিয়া ও শিপন মিয়ার লোকজন আব্দুল আহাদ কাচুর ভাইকে মারধর করে। পরে দু’পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে নারীসহ উভয় পক্ষের প্রায় ৩০ জন আহত হন। তাদের মধ্যে গুরুতর অবস্থায় জয়তারা বিবি ( ৪০), আবু তাহের (৩৫), নজরুল ( ৫২), হামিদুল (৩৫) ও আব্বাস মিয়া ( ৬০)কে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

এ ব্যাপারে শিবপাশা পুলিশ ফাঁড়ি ইনচার্জ আলী আশরাফ বলেন, জায়গা সংক্রান্ত বিষয় নিয়ে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছে। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ