সিলেটে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুলেল শ্রদ্ধা

প্রেস বিজ্ঞপ্তি ;
  • প্রকাশিত: ১৫ আগস্ট ২০২০, ৬:৪৪ পূর্বাহ্ণ | আপডেট: ৯ মাস আগে

জাতীয় শোক দিবসে আজ শনিবার সিলেট জেলা প্রশাসক কার্যালয়ের সামনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেছেন বিভিন্ন শ্রেণী-পেশা নেতৃবৃন্দসহ সিলেটের সুধীজনেরা।

সিলেট জেলা প্রশাসন এবং মহানগর আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ ও তাঁতীলীগসহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ পৃথক ভাবে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন।

সিলেটের জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলামসহ প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাদের মধ্য দিয়ে সকাল ৭টা থেকেই শুরু হয় সিলেটে শুরু হয় শোকদিবসের শ্রদ্ধাঞ্জলি নিবেদন।

পরে সকাল ৯টা থেকে একে একে সিলেট মহানগর আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ জাতির জনকের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন।

১৫ আগস্টের কালো দিনকে স্মরণ করে শোকর‌্যালি করেছে সিলেট মহানগর আওয়ামী লীগ। জেলা প্রশাসক কার্যালয়ের সামনে থেকে এ র‌্যালি শুরু হয়ে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় জেলা প্রশাসক কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়।

এদিকে সকাল ১০ টায় সিলেট জেলা পরিষদ প্রাঙ্গণে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অস্থায়ী প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেছেন জেলা আওয়ামী লীগ ও জেলা যুবলীগের নেতৃবৃন্দ।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ