বড়লেখায় আগুনে পুড়ে মরলো ৩টি গরু

বড়লেখা প্রতিনিধি;
  • প্রকাশিত: ১৫ আগস্ট ২০২০, ২:১২ অপরাহ্ণ | আপডেট: ১ বছর আগে

মৌলভীবাজারের বড়লেখায় গোয়ালঘরে আগুন লেগে এক কৃষকের তিনটি গরু ও ৫৫টি হাঁস-মোরগ পুড়ে মারা গেছে। গতকাল শুক্রবার মধ্যরাতে উপজেলার বর্ণি ইউনিয়নের মুদৎ গ্রামের কৃষক মো. ফারুক আহমদের বাড়িতে এই ঘটনা ঘটে। তবে গোয়ালঘরে কিভাবে আগুন লেগেছে তা জানা যায়নি। খবর পেয়ে শনিবার দুপুরে থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থল পরিদর্শন করেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার দিবাগত রাতের যেকোনো সময় কৃষক মো. ফারুক আহমদের গোয়ালঘরে আগুন লাগে। রাত তিনটার দিকে প্রতিবেশীরা গোয়ালঘরে আগুন দেখতে পেয়ে ফারুকে ডাকাডাকি করেন। তাদের ডাকাডাকি শুনে ফারুক ঘুম থেকে উঠে দেখতে পান তাঁর গোয়ালঘরটি সম্পূর্ণ পুড়ে গেছে। গোয়ালে থাকা তিনটি গরু ও ৫৫টি হাঁস-মোরগ পুড়ে মারা গেছে।

কৃষক মো. ফারুক আহমদ শনিবার দুপুরে বলেন, কারো সাথে আমার কোনো শত্রুতা নেই। তবে মনে হচ্ছে কেউ শত্রুতাবশত এই কাজ করেছে। তা নাহলে এখানে আগুন লাগার কথা নয়। আগুনে আমার তিনটি গরু ও ৫৫টি হাঁস-মোরগ পুড়ে প্রায় ৪ লাখ টাকা ক্ষতি হয়েছে।

বড়লেখা ফায়ার স্টেশনের কর্মকর্তা অনুপ কুমার সিংহ বলেন, আমরা আজ সকালে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। রাতে আমাদের জানানো হয়নি। কিভাবে আগুন লেগেছে তা বলা যাচ্ছে না।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ