তাহিরপুরে বঙ্গবন্ধুর ৪৫তম শাহাদাতবার্ষিকী ও শোক দিবস পালিত

তাহিরপুর প্রতিনিধি;
  • প্রকাশিত: ১৫ আগস্ট ২০২০, ১২:৫৩ অপরাহ্ণ | আপডেট: ১ বছর আগে

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় ১৫ই আগষ্ট স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ৪৫তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছ।

এ উপলক্ষে শনিবার (১৫ আগষ্ট) সকাল ৯টায় উপজেলা পরিষদ প্রাঙ্গণে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে উপজেলা প্রশাসন,পুলিশ প্রশাসন,উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, শ্রমিকলীগ,কৃষকলীগ ও ছাত্রলীগসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দরা কালো ব্যাজ ধারণ করে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।
পরে উপজেলা পাবলিক লাইব্রেরিতে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপজেলা নির্বাহী অফিসার পদ্মাসন সিংহের সভাপতিত্বে ও উপজেলা আ,লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও প্রেসক্লাব সভাপতি আমিনুল ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান করুনা সিন্ধু চৌধুরী বাবুল,সহ সভাপতি আলী মর্তুজা,সাধারণ সম্পাদক অমল কান্তি কর,যুবলীগ আহবায়ক হাফিজ উদ্দিন পলাশসহ নেতাকর্মীসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।

এদিকে একেই সময়ে উপজেলার বাদাঘাট ও উত্তর বড়দল ইউনিয়ন আ,লীগ,যুবলীগের উদ্যোগে বাদাঘাট বাজারে আ,লীগ ক্যার্যালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়। পরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় বাদাঘাট ইউনিয়ন আ,লীগের আহবায়ক জুনাব আলীর সভাপতিত্বে ও বাদাঘাট ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক রফিকুল ইসলাম মানিকের পরিচালনায় বক্তব্য রাখেন,উপজেলা আ,লীগের সহ সভাপতি মোশারফ হোসেন,বাদাঘাট ইউনিয়ন আ,লীগের যুগ্ম আহবায়ক নরুল ইসলাম, সুজাত মিয়া,উত্তর বড়দল ইউনিয়ন আ,লীগের সভাপতি জামাল উদ্দিন, সাধারণ সম্পাদক আবুল কালাম,তাহিরপুর উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক রায়হান উদ্দিন রিপন,বাদাঘাট ইউনিয়ন যুবলীগের সভাপতি সেলিম হায়দার,উত্তর বড়দল ইউনিয়ন যুবলীগের সভাপতি মাসুক মিয়া প্রমুখ।

বঙ্গবন্ধু ও তার পরিবারের নিহত সকল সদস্যদের আত্মার শান্তি কামনা করে দোয়া মাহফিল ও তবারক বিতরণ এবং গাছের চারা রোপণ করা হয়।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ