পরিবেশ মন্ত্রী ও জেলা পরিষদের চেয়ারম্যান সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত

মৌলভীবাজার প্রতিনিধি;
  • প্রকাশিত: ১৪ আগস্ট ২০২০, ৪:১৩ অপরাহ্ণ | আপডেট: ১ বছর আগে

কোভিড-১৯ আক্রান্ত মৌলভীবাজার ১ আসনের সংসদ সদস্য পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মোঃ শাহাব উদ্দিনের ও জেলা পরিষদের চেয়ারম্যান আজিজুর রহমান আশু সুস্থতা কামনা করে জেলা পুলিশের উদ্যোগে দোয়া মাহফিল আয়োজন করা হয়।

শুক্রবার (১৪ আগষ্ট) বিকেলে জেলা পুলিশের কার্যালয়ে হলরুমে দোয়া মাহফিল অনুষ্টিত হয়।

এ সময় বাংলাদেশ আওয়ামীলীগ স্থানীয় নেতৃবৃন্দ ও পুলিশের সদস্য সহ উপস্থিত সকলে মন্ত্রীর রোগমুক্তির জন্য মহান আল্লাহর নিকট দোয়া প্রার্থনা করেন।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, মৌলভীবাজার পুলিশ সুপার ফারুখ আহমেদ পিপিএম বার, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জিয়াউর রহমান, মৌলভীবাজার আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মিসবাহুল রহমান, সহ-সভাপতি জেলা আওয়মী আজমল হোসেন, পৌর মেয়র ফজলুর রহমান, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল হোসেন, বড়লেখা উপজেলা পরিষদের চেয়ারম্যান সোয়েব আহমদ, মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইয়াসিনুল হক সহ জেলা পুলিশের কর্মকর্তারা ।

উল্লেখ্য, করোনা ভাইরাস (কোভিড-১৯) এ আক্রান্ত হয়ে গতকাল ১২ আগস্ট থেকে ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতাল (সিএমএইচ)-এ চিকিৎসাধীন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের মন্ত্রী মোঃ শাহাব উদ্দিনের শারীরিক অবস্থা বর্তমানে স্থিতিশীল রয়েছে মর্মে জানা গিয়েছে।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ