নবীগঞ্জে এক মাদক ব্যবসায়ী গ্রেফতার

নবীগঞ্জ প্রতিনিধি;
  • প্রকাশিত: ১৪ আগস্ট ২০২০, ৩:১৯ অপরাহ্ণ | আপডেট: ৯ মাস আগে

নবীগঞ্জে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে নবীগঞ্জ থানা পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আজিজুর রহমানের নির্দেশনায় সেকেন্ড অফিসার সমিরন দাসের নেতৃত্বে নবীগঞ্জ থানার একদল পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।

শুক্রবার (১৪ আগস্ট) বিকেলে অভিযান পরিচালনা করা হয়।গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী হলো কুর্শি ইউনিয়নের এনাতাবাদ গ্রামের মৃত আলীম উল্লার পুত্র আবু তাহিদ মিয়া(৫০)।পুলিশ সূত্রে জানা যায়,গোপন সংবাদের ভিত্তিতে এনাতাবাদের বাঙ্গারপুল ব্রিজ থেকে আবু তাহিদ মিয়া কে ৪৪ পুটলা গাজাসহ গ্রেফতার করা হয়।

তাৎক্ষণিক গ্রেফতারের খবর পেয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারি কমিশনার (ভূমি) সুমাইয়া মমিন মোবাইল কোর্ট পরিচালনা করে ৪ মাসের কারাদন্ড এবং ৫ শত টাকা অর্থদন্ড করেন।

এ ব্যাপারে নবীগঞ্জ থানার সেকেন্ড অফিসার সমিরন দাস বলেন, এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।এবং মাদক কারবারীদের সাথে কোন আপোষ নেই।

এ ব্যাপারে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারি কমিশনার (ভূমি) সুমাইয়া মমিন বলেন,গ্রেফতারকৃত আবু তাহিদ মিয়াকে ৪ মাসের জেল এবং ৫ শত টাকা অর্থদন্ড দেওয়া হয়।আবু তাহিদের কাছ থেকে উদ্ধারকৃত গাজা আগুনে পুড়িয়ে দেয়া হয়।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ