কোয়ারপাড়ে সন্ত্রাসী হামলায় ৪ পুলিশ আহত, আটক ৩

নিজস্ব প্রতিবেদক ;
  • প্রকাশিত: ১৪ আগস্ট ২০২০, ৯:৩৮ পূর্বাহ্ণ | আপডেট: ৭ মাস আগে

নগরীর কোয়ারপাড় এলাকায় জায়গা দখলকে কেন্দ্র করে সন্ত্রাসী হামলায় চার পুলিশ সদস্য আহত হয়েছেন। আহতদের মধ্যে তিনজন কনস্টেবল এবং একজন এস আই ছিলেন।

বৃহস্পতিবার (১৩ আগস্ট) রাত সাড়ে দশটার দিকে এই হামলাটি ঘটে। নগরীর কোয়ারপাড় এলাকার একটি জায়গা দখল করতে দেলোয়ার হোসেন দিলিপ নামে এক ব্যাক্তি সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন এর গ্রুপের অনুসারী শাকিল ও সুমন  সহ পঞ্চাশ জনের সন্ত্রাস বাহিনী নিয়ে রাত সাড়ে দশটায় অবস্থান নেয়।

পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গেলে, পুলিশের উপর এলোপাতাড়িভাবে ইট,ককটেল পাইপ ঘান গিয়ে হামলা চালায় সন্ত্রাসীরা। এতে পুলিশের চার সদস্য আহত হন।

কোতোয়ালি থানার ওসি সেলিম মিয়া, এসি নির্মলেন্দু চক্রবর্তীর নেতৃত্বে ঘটনাস্থলে পুলিশের বিভিন্ন টিম গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে ১৬ রাউন্ড ফাকা গুলি ছুড়ে । ঘটনাস্থল থেকে তিনজন সন্ত্রাসীকে আটক করা হয়।
আটককৃতরা হলো- দেলোয়ার হোসেন দিলিপ, মিটুন, বাপ্পী তিনজনকে ঘটনাস্থল থেকে আটক করে।

৫ টি মোটরসাইকেল, রামদা, শাবুল, হেমার, ঢেউ টিন সহ তাদের ঘটনাস্থল থেকে আটক করা হয়।

কোতোয়ালি ওসি সেলিম মিয়া বলেন- পুলিশের ওপর হামলায় তিন কনস্টেবল ও একজন এইআই আহত হয়েছেন। তাদের মেডিকেলে ভর্তি করা হয়েছে। এলাকা সূত্রে আমরা জানতে পারি যে- পুলিশের ওপর হামলা চালায় চল্লিশ পঞ্চাশ জনের সন্ত্রাসী বাহিনী ।
আমরা পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে ১৬ রাউন্ড ফাকা গুলি ছুড়ি এবং ঘটনাস্থল থেকে তিনজনকে আটক করা হয়। এদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ