বড়লেখায় পরিবেশ মন্ত্রীর সুস্থতা কামনায় দোয়া মাহফিল

বড়লেখা প্রতিনিধি;
  • প্রকাশিত: ১৩ আগস্ট ২০২০, ২:১৯ অপরাহ্ণ | আপডেট: ১০ মাস আগে

করোনায় আক্রান্ত পরিবেশ, বন ও জলযায়ু পরিবর্তন বিষয়ক মন্ত্রী এবং মৌলভীবাজার- ১ আসনের সংসদ সদস্য মো. শাহাব উদ্দিনের সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৩ আগস্ট) দুপুরে বড়লেখা উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে বড়লেখা পৌরসভা মিলনায়তনে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিলে বড়লেখা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনোয়ার উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান রফিকুল ইসলাম সুন্দর, যুগ্ম সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ একে এম হেলাল, সাবেক উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান বিবেকানন্দ দাস নান্টু, আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও পৌর সভার মেয়র আবুল ইমাম মো. কামরান চৌধুরী, সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান সোয়েব আহমদ, সাংগঠনিক সম্পাদক আব্দুল লতিফ, পৌর আওয়ামীলীগের সভাপতি আব্দুল আহাদ, সাধারণ সম্পাদক কাউন্সিলর আব্দুল মালিক জুনু, উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান তাজ উদ্দিন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কামাল হোসেন সহ উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছা সেবকলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন ।

অপর দিকে উপজেলা পরিষদের মাসিক সভার শুরুতে পরিষদ সভা কক্ষে মন্ত্রীর রোগ মুক্তি কামনা করে দোয়া ও প্রার্থনা হয় । এ সময় উপজেলা পরিষদের চেয়ারম্যান সোয়েব আহমদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. শামীম আল ইমরান, উপজেলা ভাইস চেয়ারম্যান তাজ উদ্দিন, বড়লেখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর হোসেন সরদার, বড়লেখা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রত্ন দীপ বিশ্বাস, নারী ভাইস চেয়ারম্যান রেহানা বেগম হাছনা ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বৃন্দ উপস্থিত ছিলেন।

এছাড়া বড়লেখার বিভিন্ন স্থানে পরিবেশ মন্ত্রীর রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল হয়।

প্রসঙ্গত, করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মো. শাহাব উদ্দিন এমপি সম্মিলিত সামরিক হাসপাতালে (সি এম এইচ) চিকিৎসাধীন আছেন। উপসর্গ থাকায় গত মঙ্গলবার (১১আগস্ট) রোগ তত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউট (আইইডিসিআর) পরিবেশ মন্ত্রীর নমুনা নিয়ে টেস্ট করলে গত বুধবার (১২আগস্ট) দুপুরে পরীক্ষার ফলাফলে পজিটিভ আসে।এরপর তিনি সিএম এইচে ভর্তি হন।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ