ওমানে কুলাউড়ার ফয়াজ মিয়ার মর্মান্তিক মৃত্যু

কুলাউড়া প্রতিনিধি;
  • প্রকাশিত: ১৩ আগস্ট ২০২০, ১:০২ অপরাহ্ণ | আপডেট: ৯ মাস আগে

ওমানে উটের লাথিতে কুলাউড়া উপজেলার ফয়াজ মিয়া (২৫) নামক এক যুবকের মৃত্যু হয়েছে। বুধবার ( ১২ আগস্ট) বাংলাদেশ সময় রাত ৮ টার দিকে এ দুর্ঘটনাটি ঘটে। ফয়াজ কুলাউড়া উপজেলার জয়চন্ডী ইউনিয়নের দক্ষিণ দিলদারপুর গ্রামের মৃত সোনা মিয়ার ছেলে।

নিহত ফয়াজের ছোট ভাই মো. রেনু মিয়া জানান, সাড়ে তিন বছর আগে পরিবারের ভাগ্য পরিবর্তনের লক্ষ্যে মধ্যপ্রাচ্যের ওমানে পাড়ি জমিয়েছিলেন। তিনি ওমানের ইবরা শহরে একটি সবজি বাগানে কাজ করতেন। এছাড়াও তিনি ওই বাগানের পাশেই একটি উটের খামারে কাজ করতেন। প্রতিদিনের ন্যায় বুধবার বাংলাদেশ সময় রাত ৮ টার দিকে উটকে খাবার দিতে যান ফয়াজ মিয়া। এসময় খামারের একটি উটের লাথিতে ঘটনাস্থলেই তিনি মারা যান। খবর পেয়ে স্থানীয় প্রশাসন তার লাশ উদ্ধার করে ইবরা হাসপাতালে নিয়ে যায়।

পারিবারিক সূত্রে জানা যায়, ফয়াজ অবিবাহিত ছিলেন। করোনা পরিস্থিতির উন্নতি হলে ছুটি নিয়ে দেশে ফিরে তাঁর বিয়ে করার কথা ছিল। তাঁর বাবা বেঁচে নেই। ছেলের মৃত্যুর খবর পেয়ে তাঁদের বৃদ্ধ মা মানসিকভাবে ভেঙে পড়েছেন। ওমানে থাকা বাংলাদেশিদের উদ্যোগে ফয়াজের লাশ দেশে আনার চেষ্টা চলছে। এদিকে ছেলের মৃত্যুর খবর শুনে মা, ভাই-বোনসহ আত্মীয় স্বজনের বুকফাটা কান্নায় শোকাবহ পরিবেশের সৃষ্টি হয়েছে বাড়িতে। ছেলেকে শেষ বারের মতো দেখার জন্য বার বার বিলাপ করেছেন নিহত ফয়াজের বৃদ্ধ মা।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ