সিলেটে বিভাগে ৯ হাজার ছাড়ালো আক্রান্ত সংখ্যা

নিজস্ব প্রতিবেদক;
  • প্রকাশিত: ১২ আগস্ট ২০২০, ৪:২৩ অপরাহ্ণ | আপডেট: ১ বছর আগে

সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত সংখ্যা ৯ হাজার ছাড়িয়েছে। বুধবার সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল ল্যাব ও শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ল্যাবে নতুন করে আরও ১৪৪ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৯ হাজার ৬১ জনে।

এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের উপ পরিচালক ডা. হিমাংশু লাল রায় বলেন, ওসমানীর ল্যাবে বুধবার ৭০ জনের করোনা শনাক্ত হয়। এরমধ্যে মৌলভীবাজারের ৬২ জন আর সিলেটের ৮ জন।

অন্যদিকে শাবির ল্যাবে বুধবার ৭৪ জনের করোনা শনাক্ত হয়। এর মধ্যে সুনামগঞ্জের ২৩ জন, হবিগঞ্জের ৩০ জন ও সিলেট জেলার ২১ জন রোগী রয়েছেন।

জানা গেছে, করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা সিলেট জেলায় সবচেয়ে বেশি। সিলেট জেলায় করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা মোট ৪ হাজার ৫৩৬। সুনামগঞ্জে ১ হাজার ৬৯৬, হবিগঞ্জে ১ হাজার ৩২৬ এবং মৌলভীবাজারে ১ হাজার ২১৭ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

এদিকে, বুধবার পর্যন্ত সিলেট বিভাগে ৪ হাজার ২৭৯ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। এরমধ্যে সিলেট জেলায় ১ হাজার ৪৪৭, সুনামগঞ্জে ১ হাজার ১৭১, হবিগঞ্জে ৮৬৬, মৌলভীবাজারে ৬৯৫ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

আর সিলেট বিভাগে করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন ১৫৭ জন। এরমধ্যে সিলেট জেলায় ১১৫ জন, সুনামগঞ্জে ১৭ জন, হবিগঞ্জে ১১ জন এবং মৌলভীবাজারে ১৪ জন করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ