সাড়া ফেলেছে সুনামগঞ্জের ‘স্ট্রিট কিচেন’

সুনামগঞ্জ প্রতিনিধি;
  • প্রকাশিত: ১২ আগস্ট ২০২০, ২:২৩ অপরাহ্ণ | আপডেট: ৯ মাস আগে

সুনামগঞ্জকে বলা হয় সংস্কৃতির রাজধানী। সংস্কৃতির সঙ্গে খাবার জন্যেও খ্যাতি রয়েছে হাওরের জেলা সুনামগঞ্জের। গত কয়েক বছর ধরে তাহিরপুর কেন্দ্রীয় পর্যটন স্পটগুলোর কারণে প্রতিদিন দেশের বিভিন্ন অঞ্চলের মানুষ সুনামগঞ্জে আসে। নয়রাভিরাম জায়গা ঘুরার পাশাপাশি খাবারের স্বাদ নিতেও দেখা যায় পর্যটকদের।

স্থানীয় মানুষ আর পর্যটকদের খাবারের স্বাদ দেয়ার জন্য সুনামগঞ্জে ‘স্ট্রিস কিচেন’ যাত্রা শুরু করেছে। চলতি মাসের প্রথম সপ্তাহে শহরের হাসন নগর সড়কের প্রিয়াঙ্গণ মার্কেটের বিপরীত পাশে ‘স্ট্রিট কিচেন’ যাত্রা শুরু করে। আনুষ্ঠানিকভাবে যাত্রার শুরু প্রথম দিন থেকেই সাড়া ফেলেছে স্ট্রিট কিচেনের খাবার। খাবারের মান ভালো থাকায় প্রতিদিন বিকেল থেকেই স্ট্রিট কিচেনে ভীড় করছেন ভোজন রসিকরা।

স্ট্রিট কিচেনের সত্বাধিকারী তানভীর আহমদ বলেন, আমাদের এখানে নামী একটি রেস্টুরেন্টে থেকে শেফ আনা হয়েছে খাবার তৈরি করার জন্য। সাম্প্রতিক সময়ে আমাদের দেশে এই খাবার দারুণ জনপ্রিয় হয়ে উঠেছে, বিশেষত তরুণ প্রজন্মের কাছে সৃষ্টি হয়েছে স্ট্রিট ফুডের আলাদা একটি আবেদন। আমাদের স্ট্রিট কিচেনে কেএফসি স্টাইলে ফ্রাইড চিকেন, থাই ফ্রাইড চিকেন, ফ্রেঞ্চফ্রাই, ভেজিটেবল চাউমিন পাওয়া যাচ্ছে। আগামীতে গ্রাহকদের চাহিদা অনুযায়ী আইটেম বাড়ানো হবে।

তিনি আরও বলেন, করোনা ভাইরাস মহামারির কারণে আমরা স্বাস্থ্যবিধি মেনেই খাবার সামগ্রী বিক্রির চেষ্ঠা করছি।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ