দক্ষিণ সুরমায় সড়ক দুর্ঘটনায় নিহত ১

নিজস্ব প্রতিবেদক;
  • প্রকাশিত: ১২ আগস্ট ২০২০, ১:৫৭ অপরাহ্ণ | আপডেট: ৯ মাস আগে

দক্ষিণ সুরমার নাজিরবাজারে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় একজন নিহত হয়েছেন। বড়লেখার উপজেলার শহিদ মিয়ার ছেলে মুজিব (১৮) নিহত হয়েছেন। বুধবার (১২ আগস্ট) বিকেল ৪টায় সিলেট-ঢাকা মহাসড়কের নাজিরবাজার এলাকায় ঢাকাগামী এনা বাসের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী গুরুতর আহত হয়েছেন।  স্থানীয়রা আহতদের উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসেন। হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় মুজিবের মৃত্যু হয়। এছাড়াও তার সাথী আরেকজন আরোহী হাসপাতালে ভর্তি রয়েছেন।

স্থানীয় সুত্রে জানান, ঢাকা থেকে আসা এনা পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো- ১৫-০১১৯) নাজিরবাজারের দক্ষিণের ব্রিজ থেকে নেমেই একই দিক থেকে আসা দুই মোটরসাইলেক আরোহীকে চাপা দেয়। এসময় মোটরসাইকেল পুরোটাই এনা বাসের নিচে ঢুকে যায়। এতে মোটরসাইকেলের এক আরোহির এক পা প্রায় বিচ্ছিন্ন হয়ে যায়। তার অবস্থা আশঙ্কাজনক। মোটরসাইকেলের অন্য আরোহীও মারাত্মকভাবে আহত হয়েছেন। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসেন। তাৎক্ষণিকভাবে আহতদের নাম-পরিচয় জানা যায়নি।

খবর পেয়ে দক্ষিণ সুরমার থানার একদল পুলিশ ঘটনাস্থলে পৌছে। তবে এনা বাসের চালককে আটক করতে পারেনি।

দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার হোসেন বলেন, সিলেটগামী এনা বাসের নিচে চাপা পড়ে দুই মোটরসাইকেল আরোহী গুরুতর আহত হয়েছেন। তাদের উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এনার চালক পালিয়ে গেছে।

ওসমানী হাসপাতাল পুলিশ ফাড়ির ইনচার্জ ফারুক আহমদ জানান, দুর্ঘটনায় ভর্তিকৃত দুইজনের একজন মৃত্যুবরণ করেছেন। তিনি বড়লেখার, তার পূর্ণাঙ্গ ঠিকানা এখনও জানা যায়নি।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ